ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

পটুয়াখালীর গলাচিপায় অভিযান চালিয়ে ৭ লাখ টাকার পাঁচটি নিষিদ্ধ বেহেন্তী জাল জব্দ করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে গলাচিপা ও দশমিনা উপজেলার সীমান্তবর্তী বুড়া গৌরাঙ্গ নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন দশমিনা উপজেলার মেরিন ফিশারিজ অফিসার মো. নাজমুল হাসান ও গলাচিপা উপজেলার মেরিন ফিশারিজ অফিসার আব্দুল কুদ্দুস। পরে জব্দকৃত জাল উলানিয়া বন্দর ব্রিজ সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পুড়িয়ে ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গলাচিপা ও দশমিনা উপজেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার এবং ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন আল হেলাল।

তিনি বলেন, মৎস্য অধিদপ্তরের হিসেব মতে পুড়িয়ে ফেলা অবৈধ জালের বাজার মূল্য আনুমানিক ৭ লাখ টাকা। এ ধরনের জাল দিয়ে নদীতে মাছ শিকার করা অসাধু জেলেদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।