ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

শেষ হয়েছে দুই মহাদেশীয় শ্রেষ্ঠত্বের প্রতিযোগিতা ইউরো ও কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালের লড়াই। সেমিফাইনালে কানাডা মুখোমুখি হবে ফুটবলের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তার আগে পুরোদমে অনুশীলনে ব্যস্ত আলবিসেলেস্তেরা।

আর্জেন্টিনা ও কানাডার সেমিফাইনাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বুধবার সকাল ৬ টায়।

কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে নির্ধারিত ৯০ মিনিটে ১-১ সমতা ছিল। পরে ম্যাচের ফলাফল নির্ধারিত হয় টাইব্রেকারে। আর টাইব্রেকারে আর্জেন্টিনার জয়ের নায়ক ছিলেন গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। টাইব্রেকারে ইকুয়েডর খেলোয়াড়দের নেওয়া দুটি শট ঠেকিয়ে দেন এমি মার্তিনেজ।
টিওয়াইসি প্রকাশিত এক ভিডিওতে দেখা যায় আর্জেন্টিনা ফুটবল দলের অনুশীলনের ভিডিও রেকর্ড চলছে। তখন ভিডিও রেকর্ডের সময় এমি মার্তিনেজ ক্যামেরার সামনে এসে দলের সতীর্থ এবং আর্জেন্টিনার সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দেন।

তিনি বলেন, “আরও একবার (জয়) তারপরই ফাইনাল।” এখানে মার্তিনেজ বুঝাতে চেয়েছেন আর একটি জয় পেলেই দল ফাইনালে উঠবে।

এবার কোপা আমেরিকাতে গ্রুপ পর্বেও মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও কানাডা। সেই ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে হারিয়েছিল কানাডাকে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।