ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ    নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে শিক্ষা উন্নয়ন কমিটির সভা    প্রধানমন্ত্রী সাম্প্রতিক ভারত সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলন

ইমরান খানের ‘খেলা শেষ’ বলে মন্তব্য করেছেন পাকিস্তান মুসিলম লিগ-নওয়াজের (পিএমএল-এন) জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ।

শুক্রবার (২৬ মে) সাবেক প্রধানমন্ত্রী ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) থেকে নেতা–নেত্রীদের পদত্যাগের হিড়িক লাগার পরিপ্রেক্ষিতে তিনি এ মন্তব্য করেন।

পাঞ্জাবপ্রদেশের বিহারি শহরে আয়োজিত পিএমএল-এনের যুব সম্মেলনে দেওয়া বক্তব্যে মরিয়ম ৯ মে ইমরানের গ্রেফতারের পর দেশজুড়ে ছড়িয়ে পড়া সহিংস প্রতিবাদের কঠোর সমালোচনা করেন।

ইমরানের মুক্তির দাবিতে রাজপথে নামা তার নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন সামরিক-বেসামরিক স্থাপনায় হামলা চালান। এরপর থেকে পিটিআই থেকে একে একে নেতারা পদত্যাগ শুরু করেন।

৯ মে থেকে এ পর্যন্ত ৭০ জনের বেশি নেতা ইরমান খানকে ছেড়ে গেছেন উল্লেখ করে দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম বিদ্রূপ করে বলেন,

‘পিটিআই ছাড়তে লম্বা সারি পড়ে গেছে! কীভাবে জনগণ পাশে থাকবে, যখন নেতাই (ইমরান খান) একজন শেয়াল?’

৯ মে’র ‘সন্ত্রাসের’ জন্য ইমরানকে দায়ী করে পিএমএল-এনের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট বলেন,

‘ওই রক্তক্ষয়ে তার হৃদয় ভেঙে গেছে। তিনি ‘শহিদ’ হওয়া ব্যক্তিদের পরিবারের সদস্যদের প্রতি পিএমএল-এনের যুব সম্মেলন উৎসর্গ করেন।’

উল্লেখ্য, ইমরান খানের গ্রেফতারের জেরে দেশটির বিভিন্ন শহরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে তার সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে আটজন নিহত হয়েছেন। আহত হন প্রায় ৩০০ জন।

আরও পড়ুন :

এনএএন টিভি


One Reply to “ইমরান খানের ‘খেলা শেষ’: মরিয়ম নওয়াজ”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।