ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নতুন গন্তব্যে এমভি আবদুল্লাহ, ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য    তাপপ্রবাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় নিতে হবে সরকার ও স্কুলকে    হিট অ্যালার্টের মধ্যেই আজ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান    পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মা ও দুই সন্তানের    আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে    আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা    ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করলো মানব কল্যাণ পরিষদ    ইসরায়েলবিরোধী বিক্ষোভ, নারী অধ্যাপককে মাটিতে ফেলে হাতকড়া পরাল মার্কিন পুলিশ    হজ ফ্লাইট শুরু ৯ মে    মস্কো উৎসব জয় করলো বাংলাদেশি সিনেমা ‘নির্বাণ’    জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন লাটিম মার্কায়    বোরো ধানের দাম কম হওয়ায় কৃষকদের মুখে নেই হাসি    চুয়াডাঙ্গায় হজ্জ ও ওমরা প্রশিক্ষণ অনুষ্ঠিত     দে‌শের স‌র্বোচ্চ দাবদা‌হে প্রশংসায় ভাস‌ছে চুয়াডাঙ্গা এক পু‌লিশ সদস্য    এই গরমে ডায়াবেটিস রোগীর যত্ন

মুন্সিগঞ্জের সিরাজদিখানে কেয়াইন ইউনিয়নের উওর ইসলামপুর গ্রামে ঋণের চাপে দুই শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যার ঘটনার ঘটেছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে যে কোন সময় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বসতঘর থেকে মা ও দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- সায়মা বেগম (৩৩) ও তার কন্যাসন্তান ছাইমুনা (১১) এবং পুত্র সন্তান তাওহীদ (৭)। নিহত সায়মা বেগমের স্বামী আলী মিয়া সৌদিআরব প্রবাসী।

পুলিশ ধারণা করছে, প্রথমে দুই সন্তানকে বীষপানে মৃত্যু নিশ্চিত করেন মা। পরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দুই শিশু সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার করে। এখন মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, ঋণের চাপে দুই শিশু সন্তানসহ মা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে বলেন তিনি। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে বলেও জানান তিনি।

 

এনএএন টিভি

 


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।