ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

টাঙ্গাইলের ভূঞাপুরে মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত ও একজন পথচারী সহ দুই স্কুলছাত্র আহত হওয়ার ঘটনা ঘটেছে।

২৭ অক্টোবর বৃহস্পতিবার সকালে ফলদা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই স্কুলছাত্র গোপালপুরের জোত আতাউল্লাহ গ্রামের আয়নাল মিঞার ছেলে লিটন(১৭)। আহত ৩ জনের মধ্যে একজন পথচারী ফলদা এলাকার আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫), বাকী দুইজন স্কুলছাত্র গোপালপুরের জোত আতাউল্লাহ গ্রামের রহিজের ছেলে শাওন(১৬) ও পিতাঃ (অজ্ঞাত) ছেলে মারুফ।

জানা যায়, সকালবেলা বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে লিটন, শাওন ও মারুফ তিনজনই একত্রে ১টি মটরসাইকেল নিয়ে বের হয়। পরে ফলদা বাজার এলাকায় মটরসাইকেলটির বেপরোয়া গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী জয়নাল আবেদীন সহ রাস্তার পাশে পড়ে যান।

পরে স্থানীয়রা দূর্ঘটনা কবলিতদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিটন নামে একজনকে মৃত ঘোষণা করে জয়নাল ও শাওন নামে ২জনকে অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল প্রেরণ করা হয়।

অপরদিকে মারুফ নামে একজন আহত ব্যক্তিকে ভূঞাপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম বলেন, দুর্ঘটনাটি খুবই মর্মান্তিক। এতে ১জন নিহত ও এক পথচারী সহ ৩ জন আহত হয়েছে। বিষয়টি আইনগতভাবে প্রক্রিয়াধীন রয়েছে। এধরণের দূর্ঘটনা এড়াতে অভিভাবকদের সতর্ক হওয়া উচিৎ।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।