ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভায় ছোট মনির এমপি ও মেয়র মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭জন আহত হয়। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এমপি

শনিবার (২৯ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলা আওয়ামীলীগ অফিসে বর্ধিত সভা চলাকালে এ ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ গিয়ে ওই এলাকার নিয়ন্ত্রণ নেয়।

জানা যায়, আগামী ৭ নভেম্বর টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে ভূঞাপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে বর্ধিত সভার আয়োজন করা হয়। পরে সভা শুরুর আগ মুহুর্তেই স্থানীয় সংসদ সদস্য ছোট মনির গ্রুপ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরমেয়র মাসুদুল হক মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ লেগে যায়। এতে উভয় পক্ষের কমপক্ষে সাতজন আহত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, বর্ধিত সভা চলাকালে স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আমাদের নেতাকর্মীদের ওপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারপিট শুরু করে। এতে উপজেলা আওয়ামীলীগের ৬ জন নেতাকর্মী আহত হন।

এ বিষয়ে সংসদ সদস্য ছোট মনির বলেন, নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য বাবলুর কারণে এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। জেলা আওয়ালী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা বিষয়টি দেখেছেন। আর যেন কোনো বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয়। এ জন্য সবাইকে শান্ত থাকতে বলা হয়েছে।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান, শনিবার দুপুরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ তাৎক্ষণিক ভাবে পরিস্থিতি শান্ত করে। ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।