ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   বাড্ডায় রিকশার গ্যারেজে আগুন    প্রধানমন্ত্রী বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন দেশবাসীকে    সদরঘাটে ৫ প্রাণহানি: গ্রেফতার ৫ জন তিন দিনের রিমান্ডে    সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রাবি শিক্ষার্থীর    সৌদি সুপার কাপের শিরোপা ঘরে তুললো আল-হিলাল    ঈদের দিন মোটরসাইকেল নি‌য়ে ঘুর‌তে বে‌রি‌য়ে প্রাণ‌ গেল কি‌শোরের    ঘোড়া কি শুধু দাঁড়িয়েই ঘুমায়? জেনে নিন আসল সত্য    ক্রেতাশূন্য বাজারেও নিত্যপণ্যের চড়া দাম    ভূমধ্যসাগরে নৌকা ডুবে নিহত ৯    নদীতে ফুল ভাসিয়ে পাহাড়ে ’বৈসাবি’ উৎসব শুরু    আইনি বিপাকে অজয়ের ‘ময়দান’, ছবির বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ    ঈদের দিন শাহরুখের বাড়ির সামনে জড়ো হন ভক্তরা    ঈদে ১৭২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩    আরও তাপমাত্রা বাড়ার পূর্বাভাস    ২০২৪ সালের আলিম পরীক্ষার রুটিন প্রকাশ

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশ মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থীরা এক বর্ণাঢ্য মিলন মেলার আয়োজন করেছে। গত ১৮ ফেব্রুয়ারি সিডনির ক্যাসেলরাই কমিউনিটি হলে এই মিলন মেলায় অস্ট্রেলিয়ার প্রায় সবগুলো অঙ্গরাজ্য থেকে সাবেক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলে এই মিলন মেলা। বাংলাদেশের জাতীয় সংগীত ও বেলুন উত্তোলনের মাধ্যমে মিলন মেলা শুরুর পর খেলাধুলা, স্যুভেনির মোড়ক উন্মোচন, কেক কাটা ও টি শার্ট বিতরণ করা হয়।

মধ্যাহ্ন ভোজনের পরে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। কিছুক্ষণের জন্য সবাই ফিরে যায় মেডিকেল কলেজের সেই ফেলে আসা দিনগুলোতে। বিকেলে চা পর্বের পর ডা. ফাহিমা সাত্তার (বিএম ৩) আয়োজক গ্রুপের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে এরকম আরো অনুষ্ঠান করার প্রত্যয় নিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।