ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মোজাম্মেল (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নির্মাণাধীন একটি কালভার্টের জন্য টানা অরক্ষিত বিদ্যুৎ সংযোগ থেকে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

সোমবার (৮ জুলাই) ভোরে উপজেলার পারুয়া ইউনিয়নের ক্ষেতবুনিয়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড শাহেদ আলী বাড়ির আব্দুস সালামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পারুয়া ক্ষেতবুনিয়া পাহাড়ি এলাকায় বিএডিসি’র মাধ্যমে ৩০ ফুট দৈর্ঘ্যের একটি কালভার্টের নির্মাণ কাজ করা হচ্ছিলো। সেখানে লোহা কাটাসহ আনুসঙ্গিক কাজে বিদ্যুৎ সংযোগের প্রয়োজন ছিলো।

এরজন্য প্রায় ৭-৮’শ মিটার দূরের খামার বাড়ি থেকে বিদ্যুৎ সংযোগ নেওয়া হয়। কৃষক মোজাম্মেল সকালে কৃষি জমির কাজ করতে গিয়ে জমির পানিতে থাকা তারটি সরানোর চেষ্টা করলে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান একতেহার হোসেন বলেন, তারটি বাঁশের খুঁটি দিয়ে নেওয়া হয়েছে। হয়তো খুঁটি ভেঙে দুর্ঘটনাবশত তারটি পড়ে ছিলো। এতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান কৃষক মোজাম্মেল। বিষয়টি দু:খজনক।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।