ঢাকা, বাংলাদেশ | বুধবার, ২৪ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

সরকারের বেঁধে দেওয়া দরে আলু-পেঁয়াজ ও চিনি বিক্রি না করায় জয়পুরহাটে দুই ব্যবসায়ীর জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার দুপুরে জয়পুরহাট শহরের মাছুয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামিম হোসাইন।

ম্যাজিস্ট্রেট মো. শামিম হোসাইন জানান, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ৫টি পণ্য যথাক্রমে ডিম,আলু,পেঁয়াজ, চিনি ও সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দেন।

কিন্তু শহরের বিভিন্ন বাজারে কতিপয় অসাধু ব্যবসায়ী সরকার নির্ধারিত দামে ওই পণ্যগুলো বিক্রি করে ক্রেতাদের ঠকিয়ে বেশি দাম আদায় করছেন।

এমন খবরের ভিত্তিতে শহরের পৌরসভা এলাকার মাছুয়া বাজারের দুই ব্যবসায়ীর কাছ থেকে চার হাজার টাকা জরিমানা সহ তাদের সতর্ক করা হয়।

বাজারে সরকার নির্ধারিত ওই ৫টি পণ্যের দাম কোন ভাবেই যেন ব্যবসায়ীরা বেশি নিতে না পারেন তার জন্য তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরও পড়ুন :

 

এনএএন টিভি


2 Replies to “সরকারের বেঁধে দেয়া দরে পণ্য বিক্রি না করায় ২ ব্যবসায়ীকে জরিমানা”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।