ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত    আবারও সিরিয়ায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল, নিহত ৩৬    আবারও অধিনায়ক হিসেবে বাবরকে বেছে নিল পিসিবি    ভারতের কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি, নিহত ১০    রংপুর বিভাগীয় আওয়ামী লীগের মতবিনিময় সভা কাল

‘পাঠান’ সিনেমা বাংলাদেশে আসা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার মনে হয় এটা ভালো। এতে আমরা আরও সমৃদ্ধ হব। বিনিময় থাকা ভালো।

বৃহস্পতিবার ‘পাঠান’ বাংলাদেশে আসা নিয়ে কথাবার্তা চলছে এমন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এক সময় বাংলা ছবি দেখতাম, আমাদের দেশের ‘সুতরাং’ পর্যন্ত দেখিছি। আমি মূলত উত্তম কুমার ও সুচিত্রার বই বেশি দেখতাম। আমার মনে হয় তারা বাংলা সিনেমার সবেচেয়ে ভাল অ্যাক্টর। তাদের কোনো তুলনা হয় না। ববিতা, শাবানা, রাজ্জাক, নাদিম এদের ছবি মাঝে মাঝে দেখা হতো। রহমান-শবনম এ জুটিটা ভালো ছিল।

অনলাইনে প্রপাগাণ্ডা নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমি তো প্রতিদিনি মরি, মরে যাই। প্রতিদিনি আমাকে অনলাইনে মেরে ফেলে। আমরা জন্য কবর খোঁড়া হয়। আমার জানাজা হয়। প্রপাগাণ্ডা কি, এতো নোংরা রাজনীতি পৃথিবীতে আছে? এত নষ্ট রাজনীতি।


One Reply to “‘পাঠান’ ছবি বাংলাদেশে আসার বিষয়ে যা বললেন কাদের”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।