ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে ভূমি বিরোধকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে কিশোরগ্যাং সদস্যদের হামলায় ৩ জন আহত হয়েছে।

আজ দুপুরে উপজেলার ঠেকারহাট বাজারে এই হামলার ঘটনা ঘটে। এরআগে ভুক্তভোগী পরিবারের সদস্যদের সঙ্গে ডিবি পুলিশের উপস্থিতিতে বাকবিতন্ডায় জড়ায় ওই কিশোরগ্যাং সদস্যরা।

কিশোরগ্যাংয়ের হামলায় আহতরা হলেন, চরমটুয়া ইউনিয়নের মৃত অজি উল্যার ছেলে নুরুল হুদা, প্রবাসী সাহাব উদ্দিন ও নুরুল হুদার ছেলে পারভেজ হোসেন।

ভুক্তভোগী পরিবারের সদস্য ও স্থানীয় সুত্রে জানা গেছে, চরমটুয়া ইউনিয়নের মোহাম্মদ উল্যাহ পাটোয়ারীর দুই ছেলে মেহেদী হাসান ও নাঈম হোসেন কিশোরগ্যাংয়ের সঙ্গে যুক্ত হয়ে এলাকায় মাদক, চাঁদাবাজি সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। মোহাম্মদ উল্যাহ পাটোয়ারীর সঙ্গে তার প্রতিবেশী নুরুল হুদার দীর্ঘদিন যাবৎ জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিরোধকৃত জমি পরিমাপ করে সালিশ বৈঠকে বিষয়টি সমাধান হলেও মোহাম্মদ উল্যা ও তার ছেলেরা একাধিকবার জোরপূর্বক প্রতিবেশীর জায়গা দখল করার চেষ্টা করে। এঘঠনার জেরে আজ দুপুরে ঠেকারহাট বাজারে মোহাম্মদ উল্যা পাটোয়ারী এবং তার দুই ছেলে কিশোরগ্যাং সদস্য মেহেদী হাসান ও নাঈম হোসেনসহ তাদের সন্ত্রাসী বাহিনী নুরুল হুদার উপর হামলা চালায়। এ হামলায় নুরুল হুদা গুরুত্বর আহত হয়। পরে গুরত্বর আহত অবস্থায় নুরুল হুদা এবং আহত পারভেজ ও সাহাব উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, এই বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।