ঢাকা, বাংলাদেশ | শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজশাহী জুড়ে হিট অ্যালার্ট জারি    রাতে দেশের বিভিন্ন স্থানে তীব্র ঝড়ের আশঙ্কা    এই গরমে ঘরেই তৈরি করে ফেলুন চকবার আইসক্রিম    নতুন কাপড় পরিধানের দোয়া    ভোট দিতে পারছেন না একঝাঁক শিল্পী    বৈসু ও নববর্ষ উপলক্ষে আলোচনা সভায় সদস্য খোকনেশ্বর ত্রিপুরা    চুয়াডাঙ্গায় আজ সকাল ৯ টায় ৩৩ ডিগ্রী দুপুর ১২ টায় ৪০ ডিগ্রী    শনিবারে নারায়ণগঞ্জের কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে    বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল ইরান    ভারতের লোকসভা নির্বাচন শুরু আজ    টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়; হিট এলাট জা‌রি    নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে -ইসি    এখন দুবাইয়ের পথে এমভি আবদুল্লাহ    দেশের ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস    চাঁদখালীতে হেঁটে পার হলেও দিতে হচ্ছে টোলের টাকা

নরসিংদীর রায়পুরায় কবরস্থানে জমি দখলচেষ্টা ও গাছ কর্তনের অভিযোগ উঠছে সেলিম মিয়া ও তার লোকজনের বিরুদ্ধে। শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে দশটায় উপজেলার পান্থশালায় একটি পার্কে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অভিযুক্ত ব্যক্তির বড় ভাই সাদেক মিয়া।
ভুক্তভোগী সাদেক মিয়া বলেন, তার পিতা সোনা মিয়া ব্যাপারীর মৃত্যুর পর উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের রতনপুর গ্রামে পৈতৃক ৫ গন্ডা জমি দুই ভাইয়ের মধ্যে ভাগ হয়। পরে এ জমির বন্টনমানা দলিলও করা হয়েছে। তার ভাগের আড়াই গন্ডা জমির এক পাশে রয়েছে বাবা-মা ও স্বজনদের কবর। পরে পুরো জমিটায় পারিবারিক কবরস্থান করার সিদ্ধান্ত নেন তিনি। অপর দিকে সেলিম তার জমিতে বাড়ি নির্মাণ করেন। সম্প্রতি তার সেই জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও মারধরে হুমকি দিচ্ছেন সেলিম তার লোকজন।
তিনি আরো বলেন, বিভিন্ন অনলাইন মিডিয়ায় তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। তাতে সেলিম অসত্য তথ্য দিয়ে তার মানহানি করেছে। জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও হুমকির ঘটনায় রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরী করে তিনি। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িত ব্যক্তির শাস্তি দাবি জানান ভুক্তভোগী সাদেক মিয়া। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী সাদেক মিয়ার ছেলে ফয়সাল মিয়া, মেয়ে পিয়ারা বেগম।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।