ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

দীর্ঘদিন ধরে চোটে ভুগছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ। চোট থেকে সেরে ওঠার আগে পিঠে অস্ত্রোপচার করাতে হবে তাকে। সফল অস্ত্রোপচারের জন্য নিউজিল্যান্ডে যাবেন ২৯ বছর বয়সী তারকা। খবর ক্রিকবাজের।

মেডিকেল টিম এবং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির বরাত দিয়ে ক্রিকবাজ জানিয়েছে, অস্ত্রোপচারের জন্য শিগগিরই অকল্যান্ড যাবেন বুমরাহ। তার অস্ত্রোপচারের জন্য একজন কিউই সার্জনকে বেছে নেয়া হয়েছে। সেই সার্জনই নাকি ইংলিশ পেসার জফরা আর্চারের অপারেশন করেছিলেন।

গত বছরের ২৫ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নেমেছিলেন বুমরা। এরপর থেকে চোটের কারণে মাঠের বাইরেই রয়েছেন। বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভারতের হয়ে প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল তার। তাকে দলেও রাখা হয়েছিল। তবে চোট না সারায় বুমরাহকে সেই সিরিজ থেকেও সরে আসতে হয়।

বুমরাহ ইস্যুতে এর আগে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা বলেছিলেন, ‘যতটা ভাবা গিয়েছিল, বুমরাহর চোট অনেক বড়। ওর পুরো ফিট হতে আরও কয়েক মাস সময় লাগবে। ভবিষ্যতের কথা না ভেবে এখনই মাঠে নামিয়ে দেয়া সম্ভব নয়। আপাতত টিম ম্যানেজমেন্ট বিশ্বকাপে ওর সার্ভিস পেতে চাইছে।’

ভারত চাইছে, তারা যেন ঘরের মাঠের বিশ্বকাপে বুমরাহর সার্ভিস পায়। সেক্ষেত্রে ভারতীয় পেসারের দ্রুত অস্ত্রোপচার হলেই ভারতের মঙ্গল। শিগগিরই অস্ত্রোপচার হয়ে গেলে অক্টোবরে বিশ্বকাপের আগে প্রস্তুতির জন্য বুমরাহ বেশ কিছুটা সময় পাবেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।