ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজধানীতে বাসের কাচ ভেঙে স্পেশাল ব্রাঞ্চের রিপোর্টারের মৃত্যু    যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান    কুড়িগ্রামে লাইজু কিডস ফুটবল একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।     পয়েলা বৈশাখে ওড়ানো যাবে না ফানুস    ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত

নরসিংদীর রায়পুরায় রামনগর হাটি মৃধাবাড়ী জামে মসজিদ এর নতুন ভবন এর নির্মান কাজের শুভ উদ্ধোধন করেন দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক ও ভয়েজ অব আমেরিকার প্রতিনিধি মতিউর রহমান চৌধুরী।

তিনি পারিবারিকভাবে একটি মসজিদ উদ্ধোধনী অনুষ্ঠানে আগমনে আতœস্বজন স্থানীয় জনপ্রতিনিধি সহ বিভিন্ন পেশার মানুষ তাকে বরণ করতে সমাগত হয় তাকে ফুল দিয়ে বরণ করে স্বাগতম জানান পরে সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, মতিউর রহমান চৌধুরী,মাহবুবা চৌধুরী সহ মসজিদের মসুল্লিদের নিয়ে ফিতা কেটে মসজিদ এর ৩য় তলা নতুন ভবনের শুভ উদ্ধোধন করা হয়।

আল্লাহর হুকুম ও নবী করিম (স:) এর সুন্নত মোতাবেক জীবন যাপন ও মানুষ মসজিদ মুখি করা এবং ঘরের মহিলাদের ফরজ বিদান পর্দা করার জন্য আহবান জানিয়ে বয়ান করা হয়।

পরে রায়পুরা হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার প্রিন্সিপাল হযরত মাওলানা মাসুদুর রহমান এর জুম্মার নামাজ শেষে দোয়া পরিচালনা করেন প্রয়াত ইফতেখার আহমেদ ও প্রয়াত জাহিদ সাহেব এর পরিবার সহ মসজিদ নির্মানে যাদের অবদান রয়েছে সকলের দান আল্লাহ পাক যেন কবুল করেন সকল নর-নারী দুনিয়া মুখি থেকে আখেরাত মুখি হওয়ার জন্য দোয়া প্রার্থনা করা হয়।

মসজিদের সকল মসুল্লিাদের মাঝে খাবার বিতরন করা হয়। গত শুক্রবার নরসিংদীর রায়পুরায় রামনগর হাটি মৃধাবাড়ী জামে মসজিদ এর সভাপতি মো: সারুয়ার হোসেন টুটুল এর সভাপতিত্বে ও সেক্রেটারী মো: লিটন মিয়ার পরিচালনায় মৃধাবাড়ী জামে মসজিদের ৩য় তলা নতুন ভবন এর নির্মান কাজের শুভ উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও ৬বারের এমপি জননেতা রাজিউদ্দিন আহমেদ রাজু ।

শুভ উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক, বিটিভি ও বাংলাদেশ বেতার এর পেজেন্ডার মাহাবুবা চৌধুরী,রায়পুরা পৌর মেয়র মো: জামাল মোল্লা,রায়পুরা সাবেক পৌর মেয়র আলহাজ¦ আব্দুল কদ্দুছ মিয়া, রায়পুরা সরকারী কলেজ এর অধ্যক্ষ হুমায়ন কবীর (ডাবলু), রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরাম সমিতির সভাপতি আলহাজ¦ আল আমিন ভুইয়া মাসুদ ও সেক্রেটারী রিয়াজ মুর্শেদ খান রাশেল, রাধানরগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম তপন, মদিনাতুল উলুম মাদ্রাসা ও মসজিদ এর মোহতামিম হযরত মাওলানা ফজলুর রহমান, সমাজ সেবক দানবীর মো: ইফজাল, সমাজ সেবক দানবীর মুহাম্মদ মঈন, রায়পুরা ইউপি সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল লতিফ মোল্লা, জেলা পরিষদ এর সাবেক সদস্য মোহাম্মদ সাইফুর রহমান, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান পনির হোসেন,রায়পুরা প্রেসক্লাব সাবেক সভাপতি ও বায়তুর রহমান জামে মসজিদ এর সভাপতি বশির আহম্মদ মোল্লা, রায়পুরা পৌর কাউন্সিলর এলাহী মোল্লা,সমাজ সেবক রমিজ উদ্দিন ফকির, রামনগর হাটি মৃধাবাড়ী জামে মসজিদ এর উপদেষ্টা মো: নুর মৃধা, সমাজ সেবক কাজল মিয়া,সমাজ সেবক বাহাউদ্দিন,সমাজ সেবক মনির হোসেন, সমাজ সেবক সোহাগ মিয়া প্রমুখ।

 

 

 


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।