ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    বস্তু হিসেবে রেকর্ড গড়ে টাইটানিকের দরজা, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস-লেগুনা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল ৯টার দিকে উত্তর হারবাং জিলানী পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ইউপির ৯নং ওয়ার্ডের উত্তর হারবাং কলাতলী এলাকার আবুল বশারের ছেলে মো. হামিদ উল্লাহ (৩২), একই এলাকার লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩০) ও দানু মিয়ার ছেলে নজরুল ইসলাম নজুমিয়া (২৮)।

চিরিংগা হাইওয়ে থানার ওসি ইমন চৌধুরী বলেন, শনিবার সকাল ৯টার দিকে আমিরাবাদগামী যাত্রীবাহী লেগুনার সঙ্গে কক্সবাজারগ্রামী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সরকারি বাসের ধাক্কা লেগে লেগুনাটি রাস্তার খাদে পড়ে যায়।

এতে লেগুনায় থাকা তিন যাত্রী নিহত হন এবং আরও দুই জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি থানা হেফাজতে আছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


One Reply to “কক্সবাজারে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।