ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    বস্তু হিসেবে রেকর্ড গড়ে টাইটানিকের দরজা, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা

শুটিং চলাকালীন সময়ে গুরুতর আহত হয়েছেন বলিউড কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। হায়দরাবাদে ছবির শুটিং চলাকালে দূর্ঘটনাবশত তার পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, তার পরবর্তী ছবি ‘প্রজেক্ট কে’; এটির শুটিং চলছিলো হায়দরাবাদে। এই ছবির শুটিং করতে গিয়েই এই দুর্ঘটনার শিকার হন তিনি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো আরও জানিয়েছে, দুর্ঘটনায় বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে এই বর্ষীয়ান অভিনেতার। বর্তমানে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন বিগ বি।

প্রসঙ্গত, শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত হওয়ার ঘটনা এই প্রথম নয় এই কিংবদন্তি অভিনেতার।

এর আগেও ‘৮০- এর দশকে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি। ওই সময় কুলি ছবির শুটিং করতে গিয়ে বড় ধরনের আঘাত পেয়েছিলেন অমিতাভ।সেই আঘাত এতটাই গুরুতর ছিল যে, তখন তার সুস্থ হওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছিলো। এমনকি বলিউড শাহেন শাহকে প্রায় ক্লিনিক্যালি ডেড ঘোষণা করা হয়েছিলো। কিন্তু সৌভাগ্যবশত মৃত্যুর মুখ থেকে ফেরেন ৮০ বছরের এই অভিনেতা।


One Reply to “শুটিং সেটে ফের দুর্ঘটনার শিকার হয়েছেন বিগ বি”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।