ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত    কঙ্গনাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের পর কংগ্রেস নেত্রীর প্রার্থিতা বাতিল

রাজশাহী মহানগরের সাগরপাড়া এলাকার একটি ১০তলা ভবনের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে আগুনের ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোরে এই আগুনের ঘটনা ঘটে। এসময় সাত তলা থেকে ১০তলা পর্যন্ত ফ্ল্যাটের বাসিন্দারা আটকা পড়েন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনে তাদের উদ্ধার করেন।

রাজশাহী

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, সাগরপাড়া বটতলা এলাকার ১০তলা ভবনের ৬ষ্ঠ তলার একটি ফ্ল্যাটে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন ধরে যায়।

ফ্ল্যাটের বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে ফোন করেন।

এসময় ৬ষ্ঠ তলার একটি ফ্ল্যাটসহ সাত থেকে ১০ তলার ফ্ল্যাটের ৩২ জন বাসিন্দা আটকা পড়েন। ভবনের একটি সিঁড়ি হওয়ায় তারা নিচে নামতে পারছিলেন না। এসময় তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি জানান, ভোর ৪টা ৫০ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা করে ৫টা ৪০মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ওই ফ্লাটের এসি, খাট, ডাইনিং টেবিল, ফ্যানসহ বিভিন্ন প্রকার আসবাবপত্র পুড়ে যায়।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।