ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন    কুড়িগ্রামে পৌঁছলেন ভুটানের রাজা    ডি মারিয়ার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি    ইতালিতে প্রথমবারের মতো মসজিদে মাইকে আজান    পুঁজিবাজারে সূচকের বড় পতন    মন্দিরে গোপনে বিয়ে করলেন বলিউড তারকা অদিতি-সিদ্ধার্থ

ফ্লোরিডা বিএনপির মিলনমেলা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গত রবিরার।

এতে প্রধান অথিতি হিসাবে ভর্চুয়ালে যোগদান এবং উদ্বোধন করেন উত্তর ও দক্ষিণ আমেরিকার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সিনিয়র নির্বাচন কমিশনার এবং ফ্লোরিডা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি দিনাজ খান, নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি আব্দুর রশিদ খান হারুন, সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ আশরাফ।

সভাপত্বিত করেন সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদার এবং অনুষ্ঠান পরিচালনা করেন সদস্য-সচিব ইলিয়াস খাঁন।

লতিফুর রহমান শরীফের কোরান তেলওয়াতের মাধ্যমে সম্মেলন শুরু হয়।

এরপর জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে আমেরিকা, বাংলাদেশ ও বিএনপির পতাকা উত্তোলন করা হয়।

পরে প্রধান অতিথির উপস্থিতিতে নির্বাচন কমিশনাররা ফ্লোরিডা বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের সাথে আলোচনা, সমঝোতা, উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ও পরোক্ষ ভোটে বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদারকে সভাপতি করা হয়।

এছাড়া রফিকুল হক সিনিয়র সহ-সভাপতি, মো: ইলিয়াস খান সাধারণ সম্পাদক , শহীদ খান ফিরোজ সিনিয়র যুগ্ম সম্পাদক ও মো: মহসিন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অপর সদস্য-কর্মকর্তারা মনোনীত হবেন এই ৫ জনের সমন্বয়ে।

এরপরই ফ্লোরিডা বিএনপির সদস্যবৃন্দ লাল গোলাপ দিয়ে তাদেরকে বরণ করে নেন।

এতে ৭ শতাধিক সমর্থক নেতাকর্মী ছিলেন। উৎসবের আমেজে নয়া কমিটির সকলের মধ্যে খাবার বিতরণের সাথে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান হয়।


One Reply to “ফ্লোরিডা স্টেট বিএনপির সম্মেলন”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।