ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত    কঙ্গনাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের পর কংগ্রেস নেত্রীর প্রার্থিতা বাতিল    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন

৩২ মেগাপিক্সেল ক্যামেরার নতুন স্মার্টফোন নিয়ে এসেছে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান টেকনো। ফোনটিতে থাকছে মিডিয়াটেকের শক্তিশালী গেমিং প্রসেসর।

‘স্পার্ক ১০ প্রো’ মডেলের এই স্মার্টফোন এ রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ক্যামেরা। থাকছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং টেকসই গ্লাস ব্যাক প্যানেল।

একইসঙ্গে ফোনটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেকের হেলিও জি ৮৮ গেমিং প্রসেসরসহ পাঁচ হাজার মেগাহার্টজের শক্তিশালী ব্যাটারি।

যাতে থাকছে ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সক্ষমতা।

ট্রানশন বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক টেকনো বাংলাদেশের পক্ষ থেকে বলেন, স্পার্ক ১০ প্রো স্মার্ট, ট্রেন্ডি এবং হাই পারফরমেন্সের বিভিন্ন ফিচারে সজ্জিত,

যা নতুন প্রজন্মের স্মার্টফোন ব্যবহারকারীদের নিশ্চিতভাবে মুগ্ধ করবে।

ডিজাইন, হার্ডওয়্যার এবং দাম বিবেচনায় এই স্মার্টফোনটি যেসব সুবিধা দিচ্ছে, তা বাজারে নতুন দৃষ্টান্ত তৈরি করতে সক্ষম হবে।

বাজারে স্টারি ব্ল্যাক ও পার্ল হোয়াইট কালারে মিলবে স্পার্ক ১০ প্রো। ফোনটির ১২৮ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যামের ভেরিয়েন্টের দাম পড়বে ১৭ হাজার ৯৯০ টাকা।

১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যামের ভেরিয়েন্টের দাম পড়বে ১৫ হাজার ৬৯০ টাকা।

আরও পড়ুন:

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।