ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে স্বামীর সহযোগিতায় ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী আশরাফুলকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে অভিযুক্ত স্বামী আশরাফুলকে গ্রেফতার করে লালমনিরহাট আদালতে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

এর আগে বুধবার দিনগত মধ্যরাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে নেওয়ার কথা বলে বন্ধু জামাল হোসেনকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানো হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামের ওই গৃহবধূকে তার বাবার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলেন অভিযুক্ত স্বামী আশরাফুল। পরে তাকে বাবার বাড়িতে না নিয়ে গিয়ে অন্য এক আত্মীয়ের বাড়িতে উঠান। সেই রাতে স্বামী নিজে প্রথমে তার সঙ্গে দৈহিক মেলামেশা করেন। এরপর বন্ধু জামাল নামে একজনকে ডেকে নেন। বন্ধু জামালের সাথে স্ত্রীকে দৈহিক মেলামেশার কথা বলেন স্বামী। এতে স্ত্রী রাজি না হলে স্বামীর সহযোগিতায় বন্ধু জামাল তাকে ধর্ষণ করেন।

 

বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশাযোগে অসুস্থ গৃহবধূকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন অভিযুক্ত স্বামী। পরে বাবার বাড়ির লোকজন ওই গৃহবধূকে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
নির্যাতনের শিকার গৃহবধূ বলেন, বুধবার রাতে আমার স্বামী বলেছে, চল তোর বাবার বাড়িতে তোকে রাখি আসি। এরপর বাড়িতে না নিয়ে গিয়ে জোর করে অন্য এক বাড়িতে ওঠান। পরে আমার সাথে আমার স্বামী মেলামেশা করে। এরপর জামাল নামে এক ছেলে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে।

গৃহবধূর ভাই হাতীবান্ধা থানায় মৌখিকভাবে অভিযোগ করলে হাতীবান্ধা থানা পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযুক্ত স্বামী আশরাফুলকে আটক করে থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আরও পড়ুন:

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।