ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

দিনাজপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মামা ও ভাগনে নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার শশরা ইউনিয়নের চুনিয়াপাড়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের রামনগর এলাকার আখিলউদ্দীনের ছেলে বাবুল হোসেন (৫৫) ও একই এলাকার মাসুমের ছেলে সোহান (২৪)। তারা সম্পর্কে মামা ও ভাগনে।

তাদের মধ্যে বাবুল হোসেন ফুলবাড়ী উপজেলার ১নং এলুয়াড়ি ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে মোটরসাইকেল যোগে বাবুল ও সোহান ফুলবাড়ীর এলুয়াড়ি ইউনিয়ন ভূমি অফিসের দিকে যাচ্ছিল।

পথে সদর উপজেলার চুনিয়াপাড়া নামকস্থানে বগুড়া থেকে দিনাজপুরমুখী বিসমিল্লাহ পরিবহনের একটি বাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়।

এতে ওই দুই আরোহীসহ মোটরসাইকেলটি বাসের চাকায় পিষ্ট হয় এবং ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

পরে কিছু দূরে গিয়ে বাসটি থামিয়ে চালক, হেলপার ও বাসের স্টাফরা পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাসের নিচ থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক শাকিল আহমেদ ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাথি দাস।

 

আরও পড়ুন: 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।