ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   প্রফেসর মির্জা মো. আব্দুল মোমেন ইন্তেকাল করেছেন    বগুড়ায় পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ    বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী     নতুন তিন বিচারপতির শপথ বৃহস্পতিবার    সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন    গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি ২৫ জুন    পাইকগাছায় প্রচন্ড তাপ প্রবাহে শ্রমজীবিদের মাঝে ঠান্ডা সুপেয় পানি বিতরণ    জানা গেল মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ    রা‌তে এক পশলা বৃ‌ষ্টি দিনে ৪১.২ ডিগ্রী তাপপ্রবাহ চুয়াডাঙ্গায়    বাংলাদেশকে ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে সহায়তা করবে ভারত    ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার, থাকবে বিরতি    চট্টগ্রামে বাসা থেকে গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার    দাম কমানোর ২৪ ঘণ্টার ব্যবধানে আরও কমলো স্বর্ণের দাম    ইউক্রেনে চলমান যুদ্ধের মধ্যেই রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী আটক    যুক্তরাজ্য ৬২ কোটি ডলারের সামরিক সহায়তা দেবে ইউক্রেনকে

সিরাজগঞ্জে কামারখন্দে স্ত্রীকে হত্যা করার পরে স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো চৌবাড়ী এলাকার সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) ও তার স্ত্রী নূরী খাতুন (১৯)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ন‚রনবী প্রধান নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, শফিকুল পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

এর আগেও শফিকুল দুইটি বিয়ে করেছিলো। নূরী ছিলো শফিকুলের তৃতীয় স্ত্রী। রবিবার সকালে দীর্ঘ সময় পার হলেও ঘুম থেকে না ওঠায় শফিকুলের বাবা তাদের অনেক ডাকাডাকি করে।

কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখা যায় তার ছেলে শফিকুল তার নিজের ঘরের আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে ও তার পুত্রবধূর লাশ ঘরের মেঝেতে পড়ে আছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়্র নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে।

ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রকৃত মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে এবং সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও পড়ুন :

 

এনএএন টিভি


One Reply to “সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।