ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    বস্তু হিসেবে রেকর্ড গড়ে টাইটানিকের দরজা, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা

নওগাঁয় অতুল কুমার সরকার (৪০) নামে এক ব্যাটারিচালিত অটোরিক্সা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (২২ মে) সকাল ১০টায় নওগাঁ পৌরসভার নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের নলগড়া এলাকার আজাদের ইটভাটার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

অতুল নওগাঁ পৌরসভার সুলতানাপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে।

নিহত অতুলের ভাই রঞ্জিত সরকার জানান,

‘আমার ভাই পেশায় টমটমের চালক। প্রতিদিনের মত গতকাল বিকেল ৪টার দিকে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।

এরপর রাত ১২টা পর্যন্ত বাড়ি না ফিরলে আমার বৌদি ঘুমিয়ে যায়। ভোরে বৌদি আমাকে ডেকে বলে তোমার ভাই তো আজকে রাতে বাড়িতে আসেনি।

তখন তাকে মোবাইলে ফোন দিলে মোবাইল বন্ধ দেখায়। এছাড়াও বিভিন্ন জায়গায় খুঁজ খবর নেওয়া হলে কোনো সন্ধান পাওয়া যায় না।

পরে যেহেতু আমার ভাই অটোরিক্সা ভাড়া নিয়ে চালায় তখন আমি ওই টমটমের গ্যারেজে গিয়ে খোঁজ নিতেই মালিকের কাছে ফোন আসে যে আপনার একটি অটোরিক্সা পড়ে আছে।

তখন সেখানে গিয়ে দেখি আমার ভাইকে বিভিন্ন জায়গায় আঘাত করে মেরে ফেলা হয়েছে। আমার ধারণা, পরিচিত কেউ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।’

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করে জানান,

‘অতুলের লাশ উদ্ধার হওয়ার স্থান থেকে কিছু দূরে তার ইজিবাইকটি উদ্ধার করে পুলিশ। তবে সেই ইজিবাইকে কোনো ব্যাটারি পাওয়া যায়নি।

পুলিশের ধারণা, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যে হত্যাকারীরা অতুলকে হত্যা করে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের নওগাঁ সদর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন :

এন এ এন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।