ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত    কঙ্গনাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের পর কংগ্রেস নেত্রীর প্রার্থিতা বাতিল    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন    কুড়িগ্রামে পৌঁছলেন ভুটানের রাজা

স্ত্রী জীবনের নিরাপত্তা চেয়ে ঢাকার বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন একজন অতিরিক্ত সচিব।

মঙ্গলবার ভাটারা থানায় তিনি এ জিডি করেন।

অতিরিক্ত সচিবের নাম মো. তোফাজ্জল হোসেন।

জিডি সূত্রে জানা গেছে, মো. তোফাজ্জলের স্ত্রী নাজমুন নাহার (৪৭) বিয়াম মডেল স্কুল ও কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক। তিনি ২০০৬ সাল থেকে এ প্রতিষ্ঠানে কর্মরত। ২০২১ সালে ওই প্রতিষ্ঠানটিতে সাজ্জাদুর রহমান অধ্যক্ষ হিসেবে যোগ দেন।

জিডিতে তোফাজ্জল হোসেন উল্লেখ করেন, সাজ্জাদুর রহমান যোগদানের পর থেকেই তার স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিষোদগার করে আসছেন। পাশাপাশি তিনি বিভিন্ন ধরনের বৈষম্যমূলক আচরণও করেন। এমনকি কলেজ অধ্যক্ষ অহেতুক সন্দেহে তোফাজ্জল হোসেনের স্ত্রীর বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ বিয়াম কর্তৃপক্ষকে দিয়েছেন।

তাতে অধ্যক্ষ সাজ্জাদুর রহমান সম্পূর্ণ মিথ্যাচার, আক্রোশমূলক ভাষা ব্যবহার করেন বলে অভিযোগ তোফাজ্জল হোসেনের। এ ঘটনায় তোফাজ্জল ও তার স্ত্রী ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন বলে জিডিতে উল্লেখ করেন।

আরও পড়ুন :

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।