ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   সাগরে পড়ল রুশ সামরিক উড়োজাহাজ    চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    টাইটানিকের সেই দরজা রেকর্ড গড়লো, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল

মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে প্রাইভেটকার চাপায় আমজাদ হোসেন মোড়ল নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৩০ মার্চ) দিনগত রাত ৯টার দুর্ঘটনাটি ঘটে। প্রাইভেটকারটি জব্দ করেছে পুলিশ।

নিহত ব্যক্তির বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়ার নলগাঁও গ্রামের। তিনি একই গ্রামের চান মিয়া মোড়লের ছেলে।

নিহত আমজাদ হোসেন মানিকগঞ্জ ডিসি অফিসে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,

‘ফয়সাল আহম্মেদ নামের এক ব্যক্তি রাত ৯টার দিকে দেবেন্দ্র কলেজ মাঠের পাশে বসে থাকা আমজাদ হোসেন মোড়লের ওপরে প্রাইভেটকার উঠিয়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা ক‌রেন।

এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে তাকে ধ‌রে গণধোলাই দেয়। এরপর স্থানীয়রা ফয়সাল ও আমজাদ হোসেন মোড়লকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক আমজাদ হোসেন মোড়লকে মৃত ঘোষণা করেন এবং ফয়সাল আহম্মেদকে প্রাথমিক চিকিৎসা দেন।

পরে ফয়সালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন,

‘প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

আরও পড়ুন :

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।