ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজধানীতে বাসের কাচ ভেঙে স্পেশাল ব্রাঞ্চের রিপোর্টারের মৃত্যু    যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান    কুড়িগ্রামে লাইজু কিডস ফুটবল একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।     পয়েলা বৈশাখে ওড়ানো যাবে না ফানুস    ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরা সমাসপুর আড্ডা এলাকার মহাখাল মৌজায় এ ঘটনা ঘটে।

২ ডিসেম্বর (শুক্রবার) দিবাগত রাতের কোন একসময় দূর্বত্তরা এ ঘটনা ঘটায়।
এতে প্রায় চারশত আম্রপালি গাছ কেটে ফেলে দূর্বত্তরা যাহার আনুমাকি মূল্য প্রায় প্রায় ৮ লক্ষ টাক ।

বাগানের মালিকের ছেলে মোঃ নাজমুল হক বলেন, আমার বাবার এইটা ৬ বিঘার আম বাগান। আমি মোটামুটি ১ বছর থেকে পরিচর্যা করছি। সকাল বেলা পাশের জমির মালিক এসে দেখে ফোন করে খবর দেয় বাগানের প্রায় সব গাছ কাটা। তাৎক্ষণিক আমি ঘুম থেকে উঠে এসে দেখি সব গাছ কাটা। গাছ কে বা কারা কেটেছে তা জানি না কিংবা কারো সাথে শত্রুতা আছে তাও জানি না। কিন্তু এখানে ৮ শত এর বেশি গাছ আছে তাতে ৪ শত এর বেশি গাছ কাটা। তিনি বলেন, সুষ্ঠু তদন্ত করে ন্যায় বিচার জন্য থানায় অভিযোগ করেছি।

স্থানীয় জমির মালিক আসাদুল হক জানান, বাগানের পাশেই আমি গম বুনতে আসছিলাম। খানেক দূর থেকে দেখছি প্রচুর গাছ কাটা বাগানে। তখন বাগানের মালিকের ছেলে নাজমুলকে ফোন দিয়ে জানায়।

এ ব্যাপারে বাগানের মালিক মোঃ রজিবুল হক নিয়ামতপুর থানায় বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান,অভিযোগ পেয়েছে এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।