ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত    কঙ্গনাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের পর কংগ্রেস নেত্রীর প্রার্থিতা বাতিল    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের রেমিয়ানস আর্ট ক্লাব আয়োজিত চারদিনব্যাপী ‘অষ্টম মার্কস অ্যাক্টিভ স্কুল আর্টসি ওভারল্যাপ- ২০২২’ উদ্বোধন করা হয়েছে। বুধবার প্রধান অতিথি হিসেবে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব ও কলেজের বোর্ড অব গভর্নরসের সভাপতি মো. আবু বকর ছিদ্দীক এর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ। এছাড়া বক্তব্য দেন কলেজের ক্লাবগুলোর প্রধান সমন্বয়কারী ও শিক্ষক প্রতিনিধি সহযোগী অধ্যাপক মোহাম্মদ নূরুন্নবী, রেমিয়ানস আর্ট ক্লাবের মডারেটর সহকারী অধ্যাপক নুরুন্নাহার এবং রেমিয়ানস আর্ট ক্লাবের সহকারী মডারেটর প্রভাষক সাগর চন্দ্র দাস।

অনুষ্ঠানে দেশের ক্যাডেট কলেজসহ বিভিন্ন খ্যাতনামা স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী ও এ কলেজের ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ২৪ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত চারদিনব্যাপী প্রতিযোগিতায় ইভেন্টগুলোর মধ্যে থাকবে চারু ও কারুকলা, চারুকলা প্রদর্শনী, দেয়াল পত্রিকা, স্ক্র্যাপ বুক ও সরাচিত্র প্রদশর্নী এবং বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের জন্য বিশেষ আয়োজন আর্ট ফর অ্যাঞ্জেল।
উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রতিষ্ঠার পর থেকেই ছাত্রদের প্রাতিষ্ঠানিক লেখাপড়ার পাশাপাশি তাদের প্রতিভা বিকাশে নানাবিধ কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। কলেজের ১৮টি ক্লাব নানাবিধ কর্মকাণ্ডের মাধ্যমে ছাত্রদের মননশীলতা ও উৎকর্ষ বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে রেমিয়ানস আর্ট ক্লাব আয়োজিত ‘অষ্টম মার্কস অ্যাক্টিভ স্কুল আর্টসি ওভারল্যাপ- ২০২২’

 

 

 


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।