ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

কুমিল্লার  সদর উপজেলায় বাড়ি থেকে চায়ের দোকানে ডেকে নিয়ে আব্দুল কুদ্দুস (৩৫) নামে যুবককে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ মে) রাত সাড়ে ১১টায় টিক্কারচর এলাকার গোমতী নদীর ব্রিজের দক্ষিণ পাশের চা দোকানে এই ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার (২৫ মে) সকালে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) তপন কুমার বাগচী বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আব্দুল কুদ্দুস একই উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি সিএনজিচালিত অটোরিকশাচালক।

নিহতের বাবা আব্দুস সালাম বলেন,

‘আমার ৩ ছেলের মধ্যে কুদ্দুস মেজো। সে দক্ষিণ চর্থা এলাকায় শ্বশুরবাড়িতে ছিল।

রাতে তাকে শুভপুরের সোহাগ নামের এক ছেলে চায়ের দোকানে ডেকে নিয়ে যায়। সেখানে গিয়ে সোহাগ ও সাগর নামের আরেকজনের সঙ্গে চা খাচ্ছিল।

এ সময় সোহাগ তার কাছে টাকা চায়। কুদ্দুস তাকে ২০০ টাকা দিয়ে বলে, জেলে থেকে আসছস ঠিকঠাক চলিস, টাকাটা রাখ।

টাকাটা হাতে নিয়েই সোহাগ আমার ছেলেক ও সাগরকে ছুরি দিয়ে আঘাত করে। তার শরীরে ভালোভাবে ছুরির আঘাত লাগেনি। সে এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) তপন কুমার বাগচী বলেন,

‘তার শরীরে ছুরির আঘাত আছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। অচিরেই খুনিকে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন :

এনএএন টিভি


One Reply to “কুমিল্লায় চায়ের দোকানে ডেকে নিয়ে যুবককে হত্যা”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।