ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   জোড়া গোলে ইন্টার মায়ামিকে জেতালেন লিওনেল মেসি    যে কারণে আল্লাহ বৃষ্টি বন্ধ করে দেন    ইরাকি জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে গুলি করে হত্যা    রাজধানীতে মোটরসাইকেল চালক নিহত বাসের ধাক্কায়    কম্বোডিয়ায় সেনা ঘাঁটিতে বিস্ফোরণে নিহত ২০ সেনা    অনুমতি ছাড়া হজ করলে পাপ করা হবে, জানালেন সৌদি আরব    ইন্দোনেশিয়ায় ৬ দশমিক ৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প    ৯ থেকে ১১ মে’র মধ্যে এসএসসি ফল প্রকাশ    প্রচণ্ড গরমে মারাত্মক নেতিবাচক প্রভাব, রংপুরের পোল্ট্রি শিল্পে    বাংলাদেশসহ ছয় দেশে পিঁয়াজ রপ্তানি করবে ভারত    দেশের আট জেলার ১৯ ইউনিয়ন পরিষদে ভোট চলছে    নতুন গন্তব্যে এমভি আবদুল্লাহ, ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য    তাপপ্রবাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় নিতে হবে সরকার ও স্কুলকে    হিট অ্যালার্টের মধ্যেই আজ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান    পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মা ও দুই সন্তানের

৪ সচিব পদে রদবদল আনা হয়েছে। এছাড়া একজন অতিরিক্ত সচিবকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে।

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এরমধ্যে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোসাম্মাৎ হামিদা বেগমকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ আর পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. মশিউর রহমানকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

অন্যদিকে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ রশীদকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব এবং বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দারকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে পল্লী উন্নয়ন একাডেমি, বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) খলিল আহমদকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে। পদোন্নতির পর তাকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরও পড়ুন:

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।