ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   শিশুদের প্রতি মহানবী (সা.)-এর ভালোবাসা    ব্যাপক বৃষ্টিপাত সৌদি আরবে, বিভিন্ন স্থানে বন্যা    স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে খালেদা জিয়া    শিশু ছাত্র উদ্ধার, অস্ত্র-গুলিসহ অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেফতার    ভারতের নির্বাচন দেখার আমন্ত্রণ পেল আওয়ামী লীগ    রাজধানীতে গভীর রাতে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার    দুইদিনের রিমান্ড শেষে কেএনএফের ১৪ আসামিকে কারাগারে প্রেরণ    কমেছে প্রবাসী আয়    গ্যাংস্টারের সঙ্গে প্রেম, প্রকাশ্যে গুলি করে হত্যা মডেলকে    তাপমাত্রায় ৬৮ বছরের রেকর্ড ভাঙল কলকাতা    অগ্ন্যুৎপাতের জন্য ইন্দোনেশিয়ায় ৬টিরও বেশি বিমানবন্দর বন্ধের ঘোষণা    মহাসড়ক ধসে চীনে নিহত ১৯    দীর্ঘ ১৪ মাস পর জ্ঞান ফিরেছে সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়ের    অবৈধ স্টিকারযুক্ত গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছে ডিএমপি    মহান মে দিবসের বিপ্লবী চেতনায় ময়মনসিংহে ট্রেড ইউনিয়ন সংঘের র‍্যালী সমাবেশ অনুষ্ঠিত

সাফ চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, মেয়েরা অসাধারণ সম্মান বয়ে এনেছে। বহুদিন পরে আমাদের দেশের জন্য একটা সুখবর তারা বয়ে এনেছে। এর জন্য আমরা গর্ববোধ করছি। তারা দেশে ফিরছেন। আমাদের পক্ষ থেকে তাদের প্রাণঢালা শুভেচ্ছা।

বুধবার (২১ সেপ্টেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দলের পক্ষ থেকে, আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তাদের পরিবারকে শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, গতকাল টেলিভিশনে সম্ভবত স্বপ্নার মায়ের কথা শুনেছি। তার কথা শোনার পর অত্যন্ত ব্যথিত হয়েছি, দুঃখিত হয়েছি। তাকে (স্বপ্নার মা) জিজ্ঞাসা করা হলো যে, আপনার মেয়ে ফুটবল খেলছে। এজন্য আপনি ভালো খাবার-দাওয়ার কি ব্যবস্থা করেন, ডিম-দুধ খেতে দেন? তিনি উত্তরে বলেন, ভাতই দিতে পারি না, ডিম-দুধ দেব কোথা থেকে। এটাই হচ্ছে আসল চিত্র।

বিএনপির এই নেতা বলেন, এ দেশের ৪২ ভাগ মানুষ দারিদ্রসীমার নিচে বাস করে। এই মেয়েটা উঠে এসেছে একেবারে দরিদ্রতম পরিবার থেকে। তার বাবা অসুস্থ, হার্টের রোগী। তার মাকে প্রশ্ন করা হয়েছে কী করেন পেশা কী? তার মা বলেছেন, পরের বাড়িতে কাজ করি। ভাতই দিতে পারি না..। তারপরেও এই দারিদ্রকে জয় করে এই মেয়ে যে আজ এই জায়গা পৌঁছেছে, টিম যে এই জায়গায় পৌঁছেছে এটা জন্য আমরা গর্ববোধ করছি।

প্রেসিডেন্ট জিয়াউর রহমান সাফ গেমস নারী ফুটবলের খেলা চালু করেছিলেন উল্লেখ করেন তিনি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।