ঢাকা, বাংলাদেশ | রবিবার, ১৯ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   শ্রমিকদের জন্য আলাদা বাজেট চান শাজাহান খান    মাটি কাটার পাওয়ার টিলারের চাপায় প্রাণ গেল শিশুর    সৌদিতে এই প্রথম সুইম স্যুট ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে    নরসিংদীর চরাঞ্চল আলোক বালিতে বজ্রপাতে মা ছেলে সহ তিনজন নিহত    জমি নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজির মৃত্যু    মোনালি ঠাকুরের মা আর নেই    কুষ্টিয়ায় পারিবারিক বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা    শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন –প্রীতি জিনতা    বাথরুমে বালতির পানিতে ডুবে এক বছরের শিশুর মৃত্যু    জাভিকে বরখাস্ত করতে লাপোর্তাকে ‘খোঁচাচ্ছেন’ বার্সার বোর্ড কর্মকর্তারা    ৬ লাখ ৩০ হাজার ফিলিস্তিনি রাফা ছেড়ে পালিয়েছে    ভারতে চলন্ত যাত্রীবাহী বাসে আগুন নিহত ৯, আহত ১৫    সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১১    সিলেট ও ময়মনসিংহ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস    প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী

গাজীপুরের কালীগঞ্জে কাউসার বাগমার (২৪) নামের এক ছেলেকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে বাবা আব্দুর রশীদ বাগমারের (৭৫) বিরুদ্ধে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন। বুধবার ভোরে উপজেলার জামালপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, বুধবার ভোরে ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় নিহতের পিতাকে পুলিশ গ্রেফতার করা হয়েছে। হত্যায় ব্যবহৃত কুড়াল জব্দ করা হয়েছে। এছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিল। প্রায়ই মাদকের টাকার জন্য তার মা-বাবার সঙ্গে ঝগড়া করতো। বুধবার ভোরে কাউসারকে তার বাবা তাকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের হাতে আত্মসমর্পণ করেছেন।

নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহতের ভাই আশরাফুল বলেন, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করতো। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে বাড়িতে ভাঙচুর করতো ও মাকে মারধরও করতো। রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি ছেড়ে চলে যায়। এ ঘটনায় বাবা ক্ষোভের বশে কুঠার দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করে।

 

এনএএন টিভি


One Reply to “ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো বাবা”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।