ঢাকা, বাংলাদেশ | রবিবার, ১৯ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   শ্রমিকদের জন্য আলাদা বাজেট চান শাজাহান খান    মাটি কাটার পাওয়ার টিলারের চাপায় প্রাণ গেল শিশুর    সৌদিতে এই প্রথম সুইম স্যুট ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে    নরসিংদীর চরাঞ্চল আলোক বালিতে বজ্রপাতে মা ছেলে সহ তিনজন নিহত    জমি নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজির মৃত্যু    মোনালি ঠাকুরের মা আর নেই    কুষ্টিয়ায় পারিবারিক বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা    শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন –প্রীতি জিনতা    বাথরুমে বালতির পানিতে ডুবে এক বছরের শিশুর মৃত্যু    জাভিকে বরখাস্ত করতে লাপোর্তাকে ‘খোঁচাচ্ছেন’ বার্সার বোর্ড কর্মকর্তারা    ৬ লাখ ৩০ হাজার ফিলিস্তিনি রাফা ছেড়ে পালিয়েছে    ভারতে চলন্ত যাত্রীবাহী বাসে আগুন নিহত ৯, আহত ১৫    সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১১    সিলেট ও ময়মনসিংহ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস    প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী

ঘটনাটি ভারতের। বুধবার দেশটির হায়দরাবাদ রাজ্যের ইব্রাহিমপটনম এলাকায় মর্মান্তিক এই ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, নিহতের নাম ভার্গবী। বুধবার কাজের জন্য বাড়ি থেকে বের হন তার মা। বাড়িতে আর কেউ ছিলেন না। ভার্গবীর ভাই গিয়েছিল পাশের বাড়িতে। সেই সুযোগেই প্রেমিককে বাড়িতে ডেকে আনেন ১৯ বছর বয়সী ভার্গবী।

প্রেমিকের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন। কিন্তু হঠাৎ কাজ থেকে বাড়িতে ফিরে আসেন ভার্গবীর মা জাঙ্গাম্মা। দুপুরের খাবার খেতে বাড়িতে ফিরেছিলেন তিনি।

বাড়িতে ঢুকেই ভার্গবী ও তার প্রেমিককে হাতেনাতে ধরে ফেলেন জাঙ্গাম্মা। দু’জনকে দেখে প্রচণ্ড রেগে যান তিনি। মেয়ের প্রেমিককে তাড়িয়ে দেন বাড়ি থেকে। তারপরই ভার্গবীকে প্রচণ্ড মারধর করতে শুরু করেন জাঙ্গাম্মা। এক পর্যায়ে নিজের শাড়ি দিয়ে মেয়ের গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করেন। পুরো ঘটনা পাশের বাড়ির জানালা থেকে দেখে ফেলেন ভার্গবীর ভাই।

এই ঘটনায় এরই মধ্যে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, ভার্গবীর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে শুরু হবে তদন্ত।

প্রাথমিকভাবে জানা গেছে, ভার্গবীর বিয়ে দেওয়ার চেষ্টা করছিল তার পরিবার। সেই জন্য পাত্র দেখাও চলছিল। তার মধ্যেই মেয়েকে প্রেমিকের সঙ্গে দেখে রেগে গিয়ে হত্যা করেছেন মা।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।