ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আজ সিলেটে ভারতের মুখোমুখি হচ্ছেন জ্যোতিরা    ইরাকে সমকামী সম্পর্কে জড়ালে হবে ১৫ বছরের কারাদণ্ড    দুর্বৃত্তের গুলিতে নিউইয়র্কে দুই বাংলাদেশি নিহত    আজ শহীদ শেখ জামালের জন্মদিন    ধান কাটতে গিয়ে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু    চীনে গুয়াংজৌতে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫, আহত ৩৩    দেশে আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি    চোখের নিচে কালো দাগ দূর করার উপায়    জোড়া গোলে ইন্টার মায়ামিকে জেতালেন লিওনেল মেসি    যে কারণে আল্লাহ বৃষ্টি বন্ধ করে দেন    ইরাকি জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে গুলি করে হত্যা    রাজধানীতে মোটরসাইকেল চালক নিহত বাসের ধাক্কায়    কম্বোডিয়ায় সেনা ঘাঁটিতে বিস্ফোরণে নিহত ২০ সেনা    অনুমতি ছাড়া হজ করলে পাপ করা হবে, জানালেন সৌদি আরব    ইন্দোনেশিয়ায় ৬ দশমিক ৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প

ফেনীতে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দুপুরে দাগনভূঞা- কোম্পানিগঞ্জ সড়কে এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম আব্দুল হান্নান প্রকাশ অভি (১৩)। তিনি দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের আবদুল হালিমের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাগনভূঞা থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি কোম্পানিগঞ্জের দিকে যাচ্ছিল। পরিবহনটি এনায়েত ভ‚ঁইয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে সিএনজির চার যাত্রীকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় আবদুল হালিমের মৃত্যু ঘটে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাম হাসান জানান, ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আহত এক কিশোর মারা গেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


One Reply to “ফেনীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।