ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   বাংলাদেশসহ ছয় দেশে পিঁয়াজ রপ্তানি করবে ভারত    দেশের আট জেলার ১৯ ইউনিয়ন পরিষদে ভোট চলছে    নতুন গন্তব্যে এমভি আবদুল্লাহ, ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য    তাপপ্রবাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় নিতে হবে সরকার ও স্কুলকে    হিট অ্যালার্টের মধ্যেই আজ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান    পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মা ও দুই সন্তানের    আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে    আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা    ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করলো মানব কল্যাণ পরিষদ    ইসরায়েলবিরোধী বিক্ষোভ, নারী অধ্যাপককে মাটিতে ফেলে হাতকড়া পরাল মার্কিন পুলিশ    হজ ফ্লাইট শুরু ৯ মে    মস্কো উৎসব জয় করলো বাংলাদেশি সিনেমা ‘নির্বাণ’    জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন লাটিম মার্কায়    বোরো ধানের দাম কম হওয়ায় কৃষকদের মুখে নেই হাসি    চুয়াডাঙ্গায় হজ্জ ও ওমরা প্রশিক্ষণ অনুষ্ঠিত 

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলে নববধূকে নিয়ে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় শামীম হোসেন (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সোনিয়া খাতুন (১৮) ও তার ভাবি শেফালী খাতুন (২২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর উপজেলার হিজলগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে। আহত শেফালি নববধূ সোনিয়া খাতুনের ভাই সজীব মিয়ার স্ত্রী।

স্বজনদের বরাত দিয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফুল কবীর জানান, গত শুক্রবার ডিহি-কৃষ্ণপুর গ্রামের সোনিয়া খাতুনের সঙ্গে শামীমের বিয়ে হয়। শামীম বিয়ের পর তাঁর শ্বশুরবাড়ি ডিহি-কৃষ্ণপুর গ্রামে ছিলেন। সেখান থেকে নিজের ও শ্যালকের স্ত্রীকে নিয়ে বলদিয়া বিশ্বাসপাড়া এলাকায় বেড়াতে যান। হিজলগাড়ি এলাকায় কেরু কোম্পানির খামারের কাছে পৌঁছালে একটি কুকুরের সঙ্গে ধাক্কা লেগে তিনজনই রাস্তার ওপরে ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান শামীমকে মৃত ঘোষণা করেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।