ঢাকা, বাংলাদেশ | সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   জিপিএ-৫ পেলেন ৪০ দিন আগে মারা যাওয়া তানাজ    সন্ধ্যার মধ্যে ৩ বিভাগে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস    ২৬ মে থেকে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে    দেশ থেকে সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী    এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন শুরু আজ, যেভাবে করবেন    ইন্দোনেশিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় নিহত ১১ জন    গোমস্তাপুরে ৮ শিক্ষকের মাদ্রাসায় ২ পরীক্ষার্থী, পাশ করেনি কেউ।    ২৯তম বার এভারেস্টের চূড়ায় পৌঁছে নিজের রেকর্ড ভাঙলেন কামি রিতা    টিকটকের বিজ্ঞাপন-সুবিধা চালু হলো বাংলাদেশে    সাংবা‌দিক পলা‌শের মে‌য়ে জি‌পিএ-৫ পে‌য়ে‌ছে    মুন্সিগঞ্জে উপজেলা নির্বাচনে পুলিশের উপর হামলা: ইউপি চেয়ারম্যান রিমান্ডে    খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত    এবারের এসএসসিতে ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী    চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত    আজ বিশ্ব মা দিবস

মুন্সিগঞ্জের সিরাজদিখানে কেয়াইন ইউনিয়নের উওর ইসলামপুর গ্রামে ঋণের চাপে দুই শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যার ঘটনার ঘটেছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে যে কোন সময় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বসতঘর থেকে মা ও দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- সায়মা বেগম (৩৩) ও তার কন্যাসন্তান ছাইমুনা (১১) এবং পুত্র সন্তান তাওহীদ (৭)। নিহত সায়মা বেগমের স্বামী আলী মিয়া সৌদিআরব প্রবাসী।

পুলিশ ধারণা করছে, প্রথমে দুই সন্তানকে বীষপানে মৃত্যু নিশ্চিত করেন মা। পরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দুই শিশু সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার করে। এখন মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, ঋণের চাপে দুই শিশু সন্তানসহ মা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে বলেন তিনি। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে বলেও জানান তিনি।

 

এনএএন টিভি

 


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।