ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   কুড়িগ্রামে পেঁয়াজ বিক্রি করতে এসে সন্ত্রাসী হামলার শিকার ২ কৃষক    বেটিং অ্যাপে যুক্ত থাকায় অভিনেতা সাহিল খান গ্রেপ্তার    পদ্মা সেতুতে ১৫শ কোটি টাকা টোল আদায়ের মাইলফলক    তিনদিন হিট অ্যালার্ট থাকলেও সপ্তাহের শেষে সারা দেশে বৃষ্টি প্রবণতা    পাইকগাছার দেলুটিতে ডিঙ্গী বোড়া খাল নিয়ে ইজারাদার ও এলাকাবাসি মুখোমুখি: মানববন্ধন ও প্রতিবাদ সভা অব্যাহত    চুয়াডাঙ্গায় অব্যাহত অতি তীব্র তাপপ্রবাহে পুড়ছে জমির ফসল; ক্ষতির তথ্য নেই কৃষি বিভাগে    টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ    শ্রীনগরে ট্রেনের নিচে কাটা পরে বৃদ্ধ মহিলা নিহত    ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটার দের উপস্থিতি, অপ্রীতিকর ঘটনা ঘটেনি    মোংলায় রূপালী ব্যাংকে আগুন    তীব্র তাপদাহে ট্রাফিক পুলিশের মাঝে পানি ও স্যালাইন বিতরণ    এ নিয়ে টানা ৫ দফায় স্বর্ণের দাম কমলো    ওষুধ না খেয়ে ঘুমের সমস্যা দূর করার উপায়    আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা আগামী মঙ্গলবার    আজ সিলেটে ভারতের মুখোমুখি হচ্ছেন জ্যোতিরা

যদি আপনি সারাক্ষণ টিকটকে সময় ব্যয় করেন। তাহলে আপনার জন্য একটি ভালো চাকরির অফার আছে। ইনফ্লুয়েঞ্জার মার্কেটিং এজেন্সি ‘ইউবিকিউটস‘ তিন ব্যক্তিকে কোটি টাকার দেওয়ার ঘোষণা দিয়েছে।

যারা টানা ১০ ঘণ্টা টিকটকে সময় ব্যয় করতে পারবে এমন তিনজনকে ঘণ্টা প্রতি ১০০ ডলার করে দেওয়া হবে। খবর সিএনএন

এর মাধ্যমে প্রতিষ্ঠান টিকটকে মানুষ কেমন সময় ব্যয় করে তার ধারনা পাবে। টিকটকে ভিডিও দেখার চাকরি পেতে ইউবিকিউটস ইউটিউব চ্যানেল সাইস্ক্রাইব করতে হবে।

পরে কেন আপনি এত দীর্ঘ সময় টিকটকে সময় ব্যয় করবেন তার কারণ লিখে তাদের পাঠাবে হবে।

প্রতিষ্ঠানটি ১৮ এবং তার বেশি বয়সী টিকটক ব্যবহারকারীদের খুঁজছে। কারণ তারা কীভাবে এতে সময় ব্যয় করেন তা কোম্পানিটি মনিটরিং করবে।

আবেদনপত্রে বলা হয়েছে, যাদের বাছাই করা হবে তারা ট্রেন্ডগুলো আবিষ্কার করতে আমাদের সহযোগিতা করবে।

এছাড়া ট্রেনডিংয়ের ক্ষেত্রে কোন কোন বিষয়ে পুরনাবৃত্তি ঘটে সেটিও তাদের নোট করতে হবে।

 

আরও পড়ুন :

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।