ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজধানীতে বাসের কাচ ভেঙে স্পেশাল ব্রাঞ্চের রিপোর্টারের মৃত্যু    যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান    কুড়িগ্রামে লাইজু কিডস ফুটবল একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।     পয়েলা বৈশাখে ওড়ানো যাবে না ফানুস    ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত

নিজের এবং স্ত্রীর জীবনের নিরাপত্তা চেয়ে ঢাকার বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন একজন অতিরিক্ত সচিব মো. তোফাজ্জল হোসেন।

মঙ্গলবার (২৪ মে) ভাটারা থানায় তিনি এ জিডি করেন।

জিডি সূত্রে জানা গেছে,

‘মো. তোফাজ্জলের স্ত্রী নাজমুন নাহার (৪৭) বিয়াম মডেল স্কুল ও কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক।

তিনি ২০০৬ সাল থেকে এ প্রতিষ্ঠানে কর্মরত। ২০২১ সালে ওই প্রতিষ্ঠানটিতে সাজ্জাদুর রহমান অধ্যক্ষ হিসেবে যোগ দেন। ’

জিডিতে তোফাজ্জল হোসেন উল্লেখ করেন,

‘সাজ্জাদুর রহমান যোগদানের পর থেকেই তার স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিষোদগার করে আসছেন। পাশাপাশি তিনি বিভিন্ন ধরনের বৈষম্যমূলক আচরণও করেন।

এমনকি কলেজ অধ্যক্ষ অহেতুক সন্দেহে তোফাজ্জল হোসেনের স্ত্রীর বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ বিয়াম কর্তৃপক্ষকে দিয়েছেন।’

তাতে অধ্যক্ষ সাজ্জাদুর রহমান সম্পূর্ণ মিথ্যাচার, আক্রোশমূলক ভাষা ব্যবহার করেন বলে অভিযোগ তোফাজ্জল হোসেনের।

এ ঘটনায় তোফাজ্জল ও তার স্ত্রী ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন বলে জিডিতে উল্লেখ করেন।

আরও পড়ুন :


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।