ঢাকা, বাংলাদেশ | শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজশাহী জুড়ে হিট অ্যালার্ট জারি    রাতে দেশের বিভিন্ন স্থানে তীব্র ঝড়ের আশঙ্কা    এই গরমে ঘরেই তৈরি করে ফেলুন চকবার আইসক্রিম    নতুন কাপড় পরিধানের দোয়া    ভোট দিতে পারছেন না একঝাঁক শিল্পী    বৈসু ও নববর্ষ উপলক্ষে আলোচনা সভায় সদস্য খোকনেশ্বর ত্রিপুরা    চুয়াডাঙ্গায় আজ সকাল ৯ টায় ৩৩ ডিগ্রী দুপুর ১২ টায় ৪০ ডিগ্রী    শনিবারে নারায়ণগঞ্জের কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে    বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল ইরান    ভারতের লোকসভা নির্বাচন শুরু আজ    টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়; হিট এলাট জা‌রি    নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে -ইসি    এখন দুবাইয়ের পথে এমভি আবদুল্লাহ    দেশের ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস    চাঁদখালীতে হেঁটে পার হলেও দিতে হচ্ছে টোলের টাকা

বিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের জন্য সবচেয়ে মর্যাদাপূর্ণ সম্মাননা অস্কারের মনোনয়ন তালিকায় জায়গা করে নিয়েছে ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটি।

দর্শক ও সমালোচকদের মন জয় করে বছরের মর্যাদাপূর্ণ সমস্ত পুরস্কারের তালিকাতে জায়গা করে নিয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’।

সেরা গানের জন্য ঘরে তুলেছে গোল্ডেন গ্লোব ও ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডের মতো সম্মানজনক পুরস্কার। এবার সেই থলিতে যুক্ত হলো আরেকটি সোনালি অর্জন।

অস্কার ২০২৩-এর মনোনয়নের সম্পূর্ণ তালিকা ঘোষণা করা হয়েছে। এস এস রাজামৌলির ‘আরআরআর’ সেরা গানের মনোনয়ন পেয়ে প্রথম তেলেগু চলচ্চিত্র হিসেবে ইতিহাস তৈরি করেছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস থেকে মনোনীত তালিকা ঘোষণা করেন অ্যালিসন উইলিয়ামস ও রিজ আহমেদ।

৯৫তম অস্কার মনোনয়নের তালিকায় ড্যানিয়েল শেইনার্ট এবং ড্যানিয়েল কোয়ানের ‘এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ানস’ ১১টি মনোনয়ন পেয়েছে।

এ ছাড়াও অল দ্যাট ব্রিদস সেরা ডকুমেন্টারি ফিচারের মনোনয়নও পেয়েছে। সেরা গানের জন্য মনোনীত হয়েছে ‘নাটু নাটু’। গানের মনোনয়নে আরো আছে ‘অ্যাপ্লস’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘লিফট মি আপ’, ‘দিস ইজ লাইফ’-এর মতো জনপ্রিয় চারটি গান।

সূত্র : হিন্দুস্তান টাইমস


One Reply to “অস্কারের মনোনয়ন পেল ‘নাটু নাটু’”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।