ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ৪০ ডিগ্রি ছাড়াল থার্মোমিটারের পারদ    নিয়ামতপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম    ঘোড়া কি শুধু দাঁড়িয়েই ঘুমায়? জেনে নিন আসল সত্য    ব্যারিস্টার রফিকুল ইসলাম হাসপাতালে ভর্তি    প্ল্যান বি-তে যেতে না চাওয়া’ পান্ডিয়ার গুণগান শোনার অপেক্ষায় পোলার্ড    ১২ মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেলেন ইশরাক    চরফ্যাশনে কলেজছাত্রী নীপার মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবি    মঙ্গলবার থেকে শুরু এইচএসসির ফরম ফিলআপ    তিন দেশের রাষ্ট্রদূতকে তলব করেছে ইরান    ঝিনাইদহে আগুনে পুড়ে মারা গেল ৪টি মহিষ    ইসরায়েলে ফ্লাইট চলাচল বন্ধ করলো এয়ার ইন্ডিয়া    আকস্মিক বন্যার কবলে আফগানিস্তান, ৩৩ জনের মৃত্যু    গাজীপুরে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত    বায়ার্ন রাজত্বের অবসান ঘটিয়ে জার্মানির চ্যাম্পিয়ন লেভারকুসেন    মারা গেলেন ‘আদম’ সিনেমার পরিচালক আবু তাওহীদ হিরণ

সাদামনের দম্পতি হিসেবে পরিচিত নিউইয়র্কের ইঞ্জিনিয়ার ফজলুল হক ও ডা. সায়েরা হক দম্পতিকে ‘এশিয়ান এক্সপো-২০২৩’ এওয়ার্ডে ভূষিত করা হয়েছে।

৪ ও ৫ মার্চ ফ্লোরিডায় উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ, চীন, জাপান, কোরিয়া, ভারত, ইন্দোনেশিয়া, মেক্সিকো, কানাডা, যুক্তরাষ্ট্র, পাকিস্তানের প্রবাসীসহ বিশিষ্টজনদের অংশগ্রহণে এই এক্সপো অনুষ্ঠিত হয়।

সমাপনী মঞ্চে বিপুল করতালির মধ্যে ইঞ্জিনিয়ার ফজলুল হক এবং ডা. সায়েরা হক দম্পতিসহ আরও কয়েকজন বিশিষ্ট ব্যক্তির সাথে সিনেটর শেখ রহমান, বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সিকে ‘বিশেষ সম্মাননা এওয়ার্ড’ প্রদান করা হয়।
এগুলো হস্তান্তর করেন ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর হানিপ, এক্সপোর হোস্ট কমিটির নেতা এম রহমান জহির এবং আরিফ আহমেদ আশরাফ।

উল্লেখ্য, ফজলুল হক-সায়েরা হক দম্পতি প্রবাস ও নিজ এলাকা কিশোরগঞ্জের কুলিয়ারচরে বেশ ক’বছর যাবত জনকল্যাণমূলক অনেক কাজে জড়িয়ে রয়েছেন। তবে অন্যদের মত তারা মিডিয়ায় কখনও আসতে চান না। নীরবে-নিভৃতে আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছেন। এবারই ‘এশিয়ান এক্সপো’ কর্তৃপক্ষ তাদেরকে জনসমক্ষে উপস্থাপন করলেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।