ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজধানীতে বাসের কাচ ভেঙে স্পেশাল ব্রাঞ্চের রিপোর্টারের মৃত্যু    যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান    কুড়িগ্রামে লাইজু কিডস ফুটবল একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।     পয়েলা বৈশাখে ওড়ানো যাবে না ফানুস    ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত

দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে কাতার বিশ্বকাপে জিতেছে আর্জেন্টিনা। শিরোপা জয়ের পর বিভিন্ন ক্লাবের হয়ে ব্যস্ত সময় পার করছেন বিশ্বচ্যাম্পিয়ন ফুটবলাররা। তবে তাদের মাঠে দেখতে মুখিয়ে রয়েছেন আলবিসেলেস্তা সমর্থকরা। এরই মধ্যে চলতি মাসে দুটি ম্যাচ খেলার কথা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। ইতোমধ্যেই প্রতিপক্ষও নিশ্চিত করেছে এএফএ।

দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে, বিশ্বকাপের একাদশই নিয়ে বিশ্বচ্যাম্পিয়নরা মাঠে নামতে পারে। আর এ লক্ষ্যে আসন্ন দুই ম্যাচের প্রতিপক্ষ ও সময়সূচিও নির্ধারণ করা হয়েছে।

আগামী ২৩ মার্চ প্রথম ম্যাচে পানামাকে আতিথ্য দেবে মেসিরা। আর পাঁচ দিন ব্যবধানে আবারও মাঠে নামবে দলটি। ২৮ মার্চ মেসিদের প্রতিপক্ষ কিরাকাওয়ে। পানামার বিপক্ষে ম্যাচটি হবে এল মনুমেন্তালে এবং কিরাকাওয়ের বিপক্ষে একই মাঠে নামার কথা রয়েছে মেসিদের।

এদিকে দিন তিনেক আগেই বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্ক্যালোনির সঙ্গে চুক্তি নবায়ন করেছে দেশটির ফুটবল ফেডারেশন। বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত থাকছেন স্ক্যালোনি।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।