ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন    কুড়িগ্রামে পৌঁছলেন ভুটানের রাজা    ডি মারিয়ার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি    ইতালিতে প্রথমবারের মতো মসজিদে মাইকে আজান    পুঁজিবাজারে সূচকের বড় পতন    মন্দিরে গোপনে বিয়ে করলেন বলিউড তারকা অদিতি-সিদ্ধার্থ

রাঙামাটি শহরের রাঙ্গাপানির মোনঘর শিশু সদন এলাকায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ মে) রাত ৮টার দিকে শিশু সদন ক্যাম্পাসের ভেতর ডাইনিং হলের পাশের রাস্তা থেবে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম প্রভাত চাকমা (৪৭)। তিনি শহরের দেবাশীষ নগর এলাকায় তার স্ত্রী ও মেয়েকে নিয়ে বসবাস করতেন। তিনি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়ার রমনী মোহন চাকমার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমীন জানান,

‘শিশু সদন ক্যাম্পাসের ভেতর ডাইনিং হলের পাশের রাস্তায় বুধবার রাত ৮টার দিকে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়।

রাতে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। মরদেহের বাম হাতের বাহুতে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি।’

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন :

এন এ এন টিভি


One Reply to “শিশু সদন এলাকার রাস্তা থেকে ব্যক্তির মরদেহ উদ্ধার”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।