ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ সাত হাজার মানুষের মাঝে; ত্রাণ উপকমিটি    রোটারী ক্লাব অব নাঃগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ    চাঁদরাতে চরকিতে মুক্তি পাবে ‘মনোগামী’    মায়ের মেসওয়াক আনতে গিয়ে প্রাণ গেল শিশু শাহিনের    ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত    চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস    রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী    বাজারে মাছ ও মাংসের দাম এখনো চড়া    সাগরে পড়ল রুশ সামরিক উড়োজাহাজ    চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা

নরসিংদী জেলা কমান্ডার ও সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর উদ্যোগে শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হারুনুর রশীদ খান এর বাড়ীতে ঢুকে গুলি করে হত্যার চেষ্টার প্রতিবাদে সন্ত্রাসীদের শাস্তির দাবীতে সাংবাদিক সম্মেলন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক, পুলিশ সুপার এর নিকট স্বারকলিপি প্রদান। এ ঘটনার সাথে জড়িত ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

আজ সকালে নরসিংদীতে নরসিংদী জেলা কমান্ডার ও সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি আবদুল মোতালিব পাঠান এর সভাপতিত্বে ও জেলা সেক্টর ফোরাম ৭১এর সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ লস্কর আলী মিয়ার পরিচালনায় সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নরসিংদী সদ্য সাবেক সদস্য জেলা ইউনিট কমান্ড বীরমুক্তিযোদ্ধা মোঃ আরমান, নরসিংদী সদর উপজেলা সদ্য সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা পবিত্র রঞ্জন দাস মহাদেব, জেলা কমান্ডের সদ্য সাবেক সহকারী কমান্ডার ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত)বীরমুক্তিযোদ্ধা মহসীন নাজির,সদ্য সাবেক সাংগঠনিক কমান্ডার জেলা ইউনিট কমান্ড বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের ভূঁইয়া,সদস্য সাবেক শিবপুর উপজেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোতালিব খান,সদ্য সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল কাসেম,বীরমুক্তিযোদ্ধা ইব্রাহিম মোল্লা, বীরমুক্তিযোদ্ধা খবির উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন সহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধাগণ ।

এছাড়া নরসিংদী জেলা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি জামাল উদ্দিন,নরসিংদী সদর সংসদ সন্তান কমান্ড এর সভাপতি ওসমান প্রধান, শিবপুর উপজেলা সন্তান কমান্ড সভাপতি বিপ্লব । আরো উপস্থিত ছিলেন জেলা,উপজেলা ও ইউনিয়ন কমান্ডার সহ বীরমুক্তিযোদ্ধাগন। নরসিংদী জেলা কমান্ড, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর যৌথ উদ্যোগে নরসিংদী প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলন শেষে বিক্ষোভ মিছিলে শত শত বীরমুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড এর নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

বিক্ষোভ মিছিলটি নরসিংদী প্রেসক্লাব থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয় প্রদক্ষিন করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারক লিপি পেশ করেন। বক্তরা বলেন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বীরমুক্তিযোদ্ধা হারুনুর রশীদ খান এর বাড়ীতে ঢুকে গুলি করে হত্যার চেষ্টার প্রতিবাদে এ ঘটনার সাথে জড়িত ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির পথ প্রসস্থ করবে বলে আমরা বিশ্বাস করি। আমরা এ ব্যাপারে আপনাদেও লেখনির মাধ্যমে সার্বিক সহযোগিতা কামনা করি। সন্ত্রাসীদের চিহ্নিত করে দ্রুত সময়ে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানানো হয়। অন্যথায় বীরমুক্তিযোদ্ধা ও বীরমুক্তিযোদ্ধা পরিবারের সকল সদস্যদেরকে নিয়ে ঐক্যবদ্ধভাবে আমাদের এ আন্দোলন চালিয়ে যাব।


One Reply to “হারুনুর রশীদ খান এর বাড়ীতে ঢুকে গুলি করে হত্যার চেষ্টায় সন্ত্রাসীদের শাস্তির দাবীতে সাংবাদিক সম্মেলন”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।