ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

জয়পুরহাটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাঁধন হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

জয়পুরহাট শহরের নতুনহাট সংলগ্ন-জামালগঞ্জ সড়কে সোমবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত বাঁধন চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

বাঁধনের বাড়ি পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া গ্রামে। সে জয়পুরহাটের জামালগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ছিল।

জয়পুরহাটের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

সোমবার (১৭ এপ্রিল) বিকালে বাঁধন মোটরসাইকেল চালিয়ে জয়পুরহাট শহর থেকে জামালগঞ্জ বাজারে যাওয়ার সময় জানিয়ার বাগান এলাকায়

নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফারড (স্থানান্তর) করার পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে সেখানে তার মৃত্যু হয়।

আরও পড়ুন:

এন এ এন টিভি


One Reply to “জয়পুরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।