ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মায়ের মেসওয়াক আনতে গিয়ে প্রাণ গেল শিশু শাহিনের    ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত    চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস    রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী    বাজারে মাছ ও মাংসের দাম এখনো চড়া    সাগরে পড়ল রুশ সামরিক উড়োজাহাজ    চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    টাইটানিকের সেই দরজা রেকর্ড গড়লো, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক

ঢালিউড চিত্রনায়িকা জয়া আহসান ইতিমধ্যেই তিন তিনবার এই পুরস্কার পেয়ে হ্যাটট্রিক করেছেন ভারতের অন্যতম চলচ্চিত্র বিষয়ক সম্মাননা ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা’।

এবারও এই পুরস্কারের মনোনয়ন তালিকায় রয়েছে অভিনেত্রী জয়া আহসানের নাম। তবে কি এবারের পুরষ্কার পেয়েও হ্যাটট্রিক ছাড়াবেন তিনি!

টানা চতুর্থবারের মতো পদকটি তার ঘরে উঠছে কি না, সে বিষয়ে সরাসরি আগাম কিছু বলতে না জানালেও জয়া বললেন, ‘সব তো সম্মানিত সমালোচক জুরি সদস্যদের হাতে। যারা মনোনয়ন পেলেন, তারা সবাই এই স্বীকৃতির যোগ্য। এখন দেখা যাক কী হয় ১০ মার্চ। পুরস্কার পেলে তো ভালোই লাগে। উৎসাহ পাই কাজের। আর এই পুরস্কারটি তো বেশ সম্মানজনক। দেখা যাক।’

জয়া

প্রসঙ্গত, ১০ মার্চ কলকাতার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২২’ প্রদান অনুষ্ঠান। এতে এবার জয়া পেয়েছেন সায়ন্তন মুখার্জির ‘ঝরা পালক’ সিনেমাটির জন্য সমালোচক বিভাগে শ্রেষ্ঠ অভিনেত্রীর মনোনয়ন।

আর তার সঙ্গে এই পুরস্কার জেতার লড়াইয়ে রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী- গার্গি রায় চৌধুরী, পিয়ালি সামান্তা, ঋতুপর্ণা সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী ও স্বস্তিকা মুখার্জি।ফিল্মফেয়ার পুরস্কারের হ্যাটট্রিক ছাড়িয়ে রেকর্ড গড়ার বিষয়ে বেশ আশাবাদী।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।