ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপরে হামলা ক্যামেরা ভাংচুর    ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ সাত হাজার মানুষের মাঝে; ত্রাণ উপকমিটি    রোটারী ক্লাব অব নাঃগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ    চাঁদরাতে চরকিতে মুক্তি পাবে ‘মনোগামী’    মায়ের মেসওয়াক আনতে গিয়ে প্রাণ গেল শিশু শাহিনের    ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত    চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস    রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী    বাজারে মাছ ও মাংসের দাম এখনো চড়া    সাগরে পড়ল রুশ সামরিক উড়োজাহাজ    চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা

দলের নেতাকর্মীদের সতর্ক করে আওয়ামী লীগ সাধারণ সম্পদক ওবায়দুল কাদের বলেচেন, অকারণে নিজেরা আক্রমণকারী হতে যাবেন না। হুট করে উত্তেজিত হবেন না। আমাদের যাতে বদনাম না হয়, কোনো দুর্নাম না হয়। ঠাণ্ডা মাথায় মোকাবিলা করতে হবে। শুরু তারা করেছে, আমরাও দেখবো।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সব সহযোগী সংগঠনের যৌথ সভার শুরুতে তিনি এসব কথা বলেন। সভায় ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমরা বিজয়ী জাতি। দেশ সাম্প্রদায়িক, জঙ্গীবাদী শক্তির হাতে তুলে দিতে পারি না। এটাই আমাদের শপথ। এই শপথ নিয়ে এগিয়ে যেতে হবে।


One Reply to “ঠাণ্ডা মাথায় মোকাবিলা করতে হবে: কাদের”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।