ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ৪০ ডিগ্রি ছাড়াল থার্মোমিটারের পারদ    নিয়ামতপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম    ঘোড়া কি শুধু দাঁড়িয়েই ঘুমায়? জেনে নিন আসল সত্য    ব্যারিস্টার রফিকুল ইসলাম হাসপাতালে ভর্তি    প্ল্যান বি-তে যেতে না চাওয়া’ পান্ডিয়ার গুণগান শোনার অপেক্ষায় পোলার্ড    ১২ মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেলেন ইশরাক    চরফ্যাশনে কলেজছাত্রী নীপার মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবি    মঙ্গলবার থেকে শুরু এইচএসসির ফরম ফিলআপ    তিন দেশের রাষ্ট্রদূতকে তলব করেছে ইরান    ঝিনাইদহে আগুনে পুড়ে মারা গেল ৪টি মহিষ    ইসরায়েলে ফ্লাইট চলাচল বন্ধ করলো এয়ার ইন্ডিয়া    আকস্মিক বন্যার কবলে আফগানিস্তান, ৩৩ জনের মৃত্যু    গাজীপুরে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত    বায়ার্ন রাজত্বের অবসান ঘটিয়ে জার্মানির চ্যাম্পিয়ন লেভারকুসেন    মারা গেলেন ‘আদম’ সিনেমার পরিচালক আবু তাওহীদ হিরণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ( নাসিক ) ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (৫ই মার্চ) দুপুরে শহরের চাষাঢ়া রেললাইন থেকে নিঝুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে এ রেললাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শাহজালাল বাদল সেভেন মার্ডারের ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা। এর আগে নিঝু সংবাদ সম্মেলন করে তার স্বামী শাহ জালাল বাদলের বিরুদ্ধে নানা অভিযোগ করেছিলেন।

তবে পরিবারের দাবি, ছাদে হাঁটতে গিয়ে সেখান থেকে হয়তো মাথা ঘুরে পড়ে গিয়ে অথবা কোনোভাবে কিছু একটা হয়ে মারা গেছেন।

নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরহাদ জানান, ময়নাতদন্তের পর বোঝা যাবে ঠিক কি কারণে তিনি মারা গেলেন।

নাসিক

 

এদিকে, এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে সন্দেহ রয়েছে। তবে স্থানীয়দের দাবি, নিঝু তার স্বামী শাহজালাল বাদলের দ্বিতীয় বিয়ের পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

নিহতের মা ডালিয়া হায়দার জানান, সকালেও আমার সঙ্গে সে বেশ কিছুক্ষণ কথা বলল। বললাম শসা খাও, পেপে খাও, বলে এগুলো খেলে মোটা হয়ে যাবে। আমরা একসঙ্গেই ছিলাম। পরে আমি নিচে গেলাম, ও বলল ছাদে একটু হাঁটতে যাবে। এর কিছুক্ষণ পর ছাদের কিনারে যাওয়ার পরেই সে হয়তো পড়ে যায়। গতকালও ও আমাকে বলেছিল, “আম্মু আমি ছাদ থেকে পড়ে যেতে নিয়েছিলাম।”

তার মায়ের দাবি, পারিবারিকভাবে কোনো ঝগড়া বা কোনোকিছু হয়নি। ওর হাই প্রেসার, হাই ডায়বেটিস ছিল, এখন কি হয়েছে বলতে পারছি না।

এ ব্যাপারে কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, আমি আমার অফিসে (নাসিক ৩ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের বটতলা এলাকায়) কাজ করছিলাম। তখনই আমার শ্বাশুড়ির ফোন আসে। উনি বললেন- তুমি তাড়াতাড়ি আসো, নিঝু ছাদ থেকে পড়ে গেছে। ওর সঙ্গে কোনো পারিবারিক কলহ ছিল না। এই চার পাঁচদিন আগেও ও আমার সঙ্গেই ছিল। আমার ছেলে এখানে ক্যামব্রিয়ান স্কুলে পড়ে, তাই ও এখানেই বেশি থাকে।

প্রসঙ্গত, ২০২২ সালের ৮ ফেব্রুয়ারি নিঝু নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে নানা বিষয়ে সংবাদ সম্মেলন করে তার স্বামী শাহ জালাল বাদলের বিরুদ্ধে তাদের বৈবাহিক বিচ্ছেদের পরেও নিঝুর কোনো প্রকার ভরণ পোষণ না নেয়াসহ নানা বিষয়ে অভিযোগ করেছিলেন।

তবে কাউন্সিলর শাহজালাল বাদল সাংবাদিকদের জানান, নিঝু নেশাগ্রস্ত। তাকে তার সুস্থতায় রিহ্যাব সেন্টারে পাঠানো হবে। তার বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা চলছে।


One Reply to “নাসিক কাউন্সিলর বাদলের সহধর্মীনির রহস্যজনক মৃত্যু”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।