ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

ভোলা প্রতিনিধি, মোঃমামুন হোসাই : ভোলার চরফ্যাশন উপজেলাধীন নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী আলমগীর হোসেন হাওলাদারকে সর্বস্তরের মানুষ বরণ করে নিয়েছে।

বিকেলে নীলকমল ইউনিয়ন থেকে কয়েক হাজার মানুষ নৌকার মিছিল সহকারে ঘোষেরহাট লঞ্চঘাটে তাকে বরণ করেন। মিছিল শেষে দুলারহাট বাজারে নৌকা মার্কার নির। মুহুর্তের মধ্যে পথসভাটি জনসভায় রূপ নিয়েছে।

জানা যায়, আলমগীর হোসেন হাওলাদার নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে। তিনি আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরিচ্ছন্ন নেতা।

উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল হোসেনের সভাপতিত্বে
পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন পৌর মেয়র মো. মোরশেদ। বিশেষ অতিথি ছিলেন, পৌর আওয়ামিলীগে সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাদেক মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান তুহিন। এছাড়াও বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় পৌর আওয়ামিলীগে সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, আওয়ামিলীগ সরকারের আমলে দুলারহাট থানাধীন প্রতিটি ইউনিয়নে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিকল্প নেই। তিনি আরও বলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সুপারিশে যে নৌকা নিয়ে এসেছে তারা কখনো ফেল করিনি। দলীয় সিদ্ধান্ত মেনে সকল নেতা-কর্মীকে আলমগীর হোসেন হাওলাদারের পক্ষে কাজ করার অনুরোধও জানান মনির আহমেদ শুভ্র।

অনুষ্ঠানে আলমগীর হোসেন হাওলাদার বলেন, আপনাদের ভালোবাসা ও সমর্থন দেখে আমি মুগ্ধ হয়েছি। নীলকমল ইউনিয়নের মানুষ ও দল আমাকে যে মূল্যায়ন করেছে এই ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। তিনি আরও বলেন, বিগত দিন আমি কারো উপর অন্যায় করিনি, কাউকে মামলা দিয়ে হয়রানি করে নি, কোন ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেইনি, এই ইউনিয়নের সর্বদলের মানুষ শান্তিতে ও নিরাপদে ছিলেন। তাই আমি বিশ্বাস করি নীলকমল ইউনিয়নের জনগণ দল-মতের ঊর্ধ্বে উঠে ২৯ ডিসেম্বর স্বতঃস্ফূর্তভাবে নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।