ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৮টি স্বর্ণের বার জব্দ এবং স্বর্ণ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আটক করা হয়।

আটক স্বর্ণ ব্যবসায়ী হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বকচর এলাকার আব্দুল মান্নানের ছেলে কামরুজ্জামান (২৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহীর পরিদর্শক পারভিন আক্তার জানান, শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী সরকারি কলেজের সামনে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালায়।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে কামরুজ্জামান নামের এক ব্যক্তি গোদাগাড়ীতে স্বর্ণ বিক্রির উদ্দেশ্যে ইজিবাইকে আসছিলেন। এরপর তার কাছে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে আটটি স্বর্ণের বার জব্দ করা হয়। এরপর গোদাগাড়ী থানা পুলিশে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, কামরুজ্জামানকে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।