ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    বস্তু হিসেবে রেকর্ড গড়ে টাইটানিকের দরজা, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা

রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত ইউল্যাব রিসার্চ বিল্ডিং অডিটোরিয়ামে ২১ জানুয়ারি “পি আর ফর ইউ” দ্বারা আয়োজিত ইন্টারেক্টিভ কেয়ার এর সহযোগিতায় “ক্যাম্পাস টু কর্পোরেট” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারের আলোচ্য বিষয় ছিল ইন্টারভিউ শিষ্টাচার এবং কর্পোরেট কমিউনিকেশন। সেমিনারে বক্তব্য রাখেন অতিথি স্পিকার “ইন্টারেক্টিভ কেয়ারস” এর ফাউন্ডার ও সিইও রেয়ার আল সামির এবং ইন্সট্রাক্টর সাদিয়া ইসলাম প্রমি। “ইন্টারেক্টিভ কেয়ারস” হল একটি বিখ্যাত এডটেক কোম্পানি যা বিভিন্ন বিষয়ক কোর্স এবং কর্মজীবনের পথের মাধ্যম হিসেবে নিয়োগযোগ্যতার ক্ষেত্রে বিশেষজ্ঞ।

সেমিনারে কর্পোরেট কমিউনিকেশন, সিভি লেখা, ইন্টারভিউ বিষয়ক বিভিন্ন আলোচনা, বর্তমান কর্পোরেট বিশ্ব সম্পর্কে বিশেষজ্ঞদের মতামত, ইন্টার্নশিপ, নেটওয়ার্কিংসহ আরও ছিল সরাসরি বিশেষজ্ঞদের থেকে পরামর্শ ও যোগাযোগ করার সুযোগ।
পরবর্তীতে একটি প্রশ্ন উত্তর পর্ব এবং দলীয় কার্যকলাপ অনুষ্ঠিত হয় যেখানে দলীয় কার্যক্রমের বিজয়ীদের নাম ঘোষণা করাসহ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠান শেষে অতিথি রেয়ার আল সামির ও সাদিয়া ইসলাম প্রমিকে সম্মাননা প্রদান করা হয়। পুরো সেমিনার জুড়ে “ইউল্যাব টিভি” ছিল শিক্ষানবিশ অংশীদার হিসেবে। এছাড়াও ইউল্যাবের ও অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।