ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   বস্তু হিসেবে রেকর্ড গড়ে টাইটানিকের দরজা, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক    চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত বাক্তির মৃত্যু    আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল

ঝিনাইদহে বিলাসবহুল গাড়িসহ এক অনলাইন জুয়াড়ীকে আটক করা হয়ছে।

রোববার (৪ জুন) দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের পাশে অবস্থিত পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে থেকে তাকে আটক করে গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে তার দেহ তল্লাশি চালিয়ে একটি পিস্তল সদৃশ বস্তু উদ্ধার করে তারা। এরপর তাকে সদর থানায় হন্তান্তর করা হয়।

আটক ব্যক্তিরা হলেন তাওহীদ হোসেন (৩৮) সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের চান্দলী গ্রামের হোমিও ডাক্তার হায়দার আলীর ছেলে।

ঘটনার সূত্রপাত প্রসঙ্গে জানা গেছে,

‘আটককৃত তাওহীদ গরুর খামারের পাশাপাশি অনলাইন জুয়া খেলতো। অভিযোগ আছে অনলাইনে জুয়া খেলা করে কয়েক কোটি টাকা হাতিয়েছে ওই যুবক।

তার ফাদে পা দিয়ে অনলাইনে জুয়া খেরতে গিয়ে উঠতি বয়সি যুবকেরা টাকা জোগাড় করতে গিয়ে পিতা-মাতাকে লাঞ্ছিত করে আসছিল নিয়মিত।

এরপর বিষয়টি প্রশাসনের নজরে আসলে গোপনে তদন্ত চালায় তারা।’

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান,

‘আটককৃত জুয়াড়ির বিরুদ্ধে এখনও তদন্ত চলছে। তদন্ত শেষ হলে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।’

আরও পড়ুন:

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।